নিকলীতে মানববন্ধন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা

নিকলীতে মানববন্ধন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা
মাহফুজ হাসান,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের নিকলীতে মানববন্ধন করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও কর্মচারীরা। চিকিৎসকদের নিরাপদ কর্মস্থল এবং কর্তব্যরত চিকিৎসকের উপর হামলার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে এ মানববন্ধন পালিত হয়।
মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সকালে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এ মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য দেন, নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক সজীব ঘোষ, আবাসিক মেডিকেল অফিসার চিকিৎসক সোহাগ মিয়া, মেডিকেল অফিসার চিকিৎসক দিলশাদ হাসান রায়হান, নার্সিং সুপারভাইজার চারুবালা দাস, এইচ আই ইনচার্জ মোঃ আব্দুর রহিম, স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল বাতেন চৌধুরী, এমটি (ইপিআই) মোঃ নুরুদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, জেলার ১৩ উপজেলায় একযোগে চিকিৎসকদের নিরাপদ কর্মস্থল এবং কর্তব্যরত চিকিৎসকের উপর হামলার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
এর আগে শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় চিকিৎসার জন্য এক বয়স্ক নারীকে নিয়ে জরুরি বিভাগে আসেন স্বজনরা। তবে সেখানে পৌঁছার আগেই মারা যান তিনি। কর্তব্যরত চিকিৎসক ওই নারীকে দেখে মৃত ঘোষণা করেন এবং জানান তাকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে। তখন রোগীর স্বজনরা ওই চিকিৎসকের ওপর চড়াও হন। একপর্যায়ে তাকে চড়-থাপ্পড় মেরে চলে যান।
পরের দিন রাতে হামলার শিকার চিকিৎসক দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও কয়েকজনের বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা করেন।
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম সিদ্দিকী বলেন, ঘটনার পর থেকেই আসামিরা পলাতক। আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

আপনি আরও পড়তে পারেন