নিখোঁজের ৫ দিন পর নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

নিখোঁজের ৫ দিন পর নারী ইউপি সদস্যের লাশ উদ্ধার

বগুড়ার ধুনট উপজেলায় ধানক্ষেত থেকে সংরক্ষিত নারী ইউপি সদস্য রেশমা খাতুনের (৩৮) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেল আনুমানিক সাড়ে ৫টার দিকে মথুরাপুর ইউনিয়নের কুড়িগাঁতী গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরে তা ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে শনিবার (১৮ সেপ্টেম্বর) থেকে নিখোঁজ ছিলেন রেশমা।

রেশমা উপজেলার ওই ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ও গোবিন্দপুর গ্রামের ফরিদুল ইসলামের স্ত্রী। তবে নিখোঁজের বিষয়ে পরিবারের কেউ গত ৫ দিনে থানায় কোনো অভিযোগ করেননি। বিষয়টি নিশ্চিত করেছেন ধনুট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক।

নিহতের স্বামী ফরিদুল ইসলাম জানান, রেশমা গত শনিবার বিকেলে চিকিৎসার জন্য শেরপুর উপজেলায় যাওয়ার কথা বলে বের হোন।
এরপর থেকে তিনি আর বাড়িতে ফেরেননি। তবে কেন এই ৫ দিনে থানায় অভিযোগ করা হয়নি এ নিয়ে কোনো সদুত্তর দিতে পারেননি ফরিদুল।

মথুরাপুর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ সেলিম বলেন, বিকেলে কুড়িগাঁতী এলাকার স্থানীয় লোকজন জমির ধারে কাজ করছিলেন। ওই সময় তারা ধানক্ষেতের ভেতর একটি নারীর লাশ দেখতে পান। পরে আমি থানায় জানালে পুলিশ লাশটি উদ্ধার করে। তখন আমরা জানতে পারি এটি রেশমার লাশ।

ধুনট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, পাঁচ দিন হওয়ায় নিহতের লাশ গলে গেছে প্রায়। এজন্য আমরা নিশ্চিত নয় ঠিক কীভাবে তাকে হত্যা করা হয়েছে। এখনও কাউকে আমরা এ ঘটনায় আটক করিনি। রাজনৈতিক ও পারিবারিক সব ভাবনাকে নিয়ে আমরা তদন্ত চালাচ্ছি।

আপনি আরও পড়তে পারেন