নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন চাই: জিএম কাদের

নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন চাই: জিএম কাদের

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, কোনো তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনে জাতীয় পার্টি লেভেল প্লেইং ফিল্ড পায়নি। তাই আমরা নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন চাই।

আজ শনিবার সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গণতন্ত্র দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এ আলোচনা সভার আয়োজন করে।

একাদশ জাতীয় নির্বাচন প্রসঙ্গে জিএম কাদের বলেন, বিএনপি নির্বাচনে এলে কোনো দলই একক ভাবে নির্বাচন করবে না। তখন জাতীয় পার্টি মহাজোটে থেকে নির্বাচনে অংশ নেবে। তবে, ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি আছে জাতীয় পার্টির।

তিনি বলেন, ১৯৮২ সালে বাধ্য হয়েই হুসেইন মুহম্মদ এরশাদকে ক্ষমতা গ্রহণ করতে হয়েছে। এরশাদের ন’বছরের দেশ পরিচালনায় দেশের মানুষ সুশাসন, গণতন্ত্র এবং নিরাপত্তা পেয়েছিলেন। কিন্তু ৯০ সালের পর থেকে মানুষ আর গণতান্ত্রিক পরিবেশ ফিরে পায়নি। এরশাদের নেতৃত্বে একটি সরকার গঠন হলে দেশের মানুষ আবারো সুশাসন ও গণতন্ত্রের স্বাদ পাবে।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তৃতা করেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, সুনীল শুভ রায়, মুজিবুল হক চুন্নু, মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment