নেইমারকে বড়দিনের আবেগী বার্তা মেসির

গত আগস্টে রেকর্ড ট্রান্সফারে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান এ তারকা কাতালান ক্লাবটি ছাড়ায় মেসি-সুয়ারেজ-নেইমারের (এমএসএন) গড়া বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণ ত্রয়ী ভেঙে যায়।

নেইমার ক্লাব ছাড়লেও তার প্রতি হৃদ্যতার টান এখনো রয়ে গেছে মেসির। তাই বড় দিনের আগেই প্রিয় বন্ধুকে মিস করার কথা জানিয়ে বড় দিনের আবেগী বার্তা পাঠালেন বার্সেলোনা সুপারস্টার মেসি।

২২২ মিলিয়ন ইউরোতে বিশ্বরেকর্ড গড়ে ফরাসি ক্লাব পিএসজিতে গেছেন নেইমার। তাকে ছাড়াই চলতি মৌসুমে বার্সা সব প্রতিযোগিতায় দারুণ ছন্দে থাকলেও নেইমারকে মিস করার কথা জানিয়েছেন মেসি। দক্ষিণ আমেরিকা অঞ্চলের সেরা আক্রমণ ত্রয়ীর কথা নেইমারকে স্মরণ করিয়ে দিয়েছেন মেসি।

বড়দিন উপলক্ষ্যে নেইমারকে পাঠানো বার্তায় মেসি বলেন, ‘নেইমার, আমার মনে হয় তুমি ক্লাব ছাড়ার আগে আমরা দুজনে মিলে বাস্তবসম্মতভাবে সব কিছু করতাম। সত্যি কথা বলতে আমাদের এখানকার সবাই তোমাকে মিস করে। ড্রেসিংরুমে সকালে সুয়ারেজের সঙ্গে আমরা দক্ষিণ আমেরিকার গরম পানীয় এবং অন্য খাবার বেশ উপভোগ করতাম। বরাবরের মতো আমি চাই যেখানেই থাকো সেরা অবস্থানে যাও। আমি নিশ্চিত মাঠে এবং মাঠের বাইরে আমাদের শীঘ্রই দেখা হবে। নিজের যত্ন নিও।’

বড় দিনের ভিডিও বার্তায় নেইমারের জন্য উপহার তুলে ধরেন মেসি। যা এক বোতল পানীয়’র মতো দেখা গেছে।

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসির এমন ভিডিও বার্তার পর সাড়া দিয়েছেন নেইমার। ভিডিও বার্তায় মেসিকে ধন্যবাদ দিয়ে তার প্রশংসা করেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। উষ্ণ অভিনন্দন জানিয়ে মেসিকে নিজের ‘আইডল’ এবং ‘ভালো বন্ধু’ বলে স্বীকার করেছেন নেইমার।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment