নোবিপ্রবির সেই কর্মকর্তার মদ্যপানের ভিডিও ভাইরাল

নোবিপ্রবির সেই কর্মকর্তার মদ্যপানের ভিডিও ভাইরাল

এবার নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস ডিপার্টমেন্টের (ডিপিডি) সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাটের মদ্যপানের ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, নোবিপ্রবি কর্মকর্তা জিয়াউর রহমান সম্রাট মদ্যপান করছেন; আর মাতাল অবস্থায় গল্প শোনালেন। ভিডিওতে তিনি বলেন, বন্ধুরা আজ তোমাদের আমি শহরের ইঁদুর ও গ্রামের ইঁদুর নিয়ে ছোট্ট একটি গল্প শোনাতে চাই। শহরের ইঁদুরগুলো যখন গ্রামের ইঁদুরের কাছে যায়, তখন তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা, আপ্যায়ন করে খুশি করে দিল। কিন্তু গ্রামের ইঁদুরগুলো যখন শহরে এলো, তখন কোথাও কোনো সুযোগ-সুবিধা তো দূরের কথা; তারা অনেক রকম সংকটে পড়ে গেল।

ভিডিওতে মদ্যপ ওই কর্মকর্তা আরও বলেন, মাইন্ড করোনা আমি একা। কিছুই করার নেই। আরে শালা বাবু সজল নো টেনশন, দুলা ভাই আছি না, সিস্টেম জানা আছে, নো প্রবলেম। এনাদার গাইস এভরি বডি। মদের বোতল হাতে নিয়ে দেখিয়ে বলছেন, একা একা আর কতটুকু।

এর আগে নোবিপ্রবি কর্মকর্তা জিয়াউর রহমান সম্রাটের মদ্যপানের কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়।

নোবিপ্রবির পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাটকে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফেসবুকে অশালীন মন্তব্য ও কটূক্তির দায়ে শনিবার বিকাল ৫টার দিকে নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে গ্রেফতার ওই কর্মকর্তাকে কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে দুপুর আড়াইটার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহজিরহাটসংলগ্ন এলাকা থেকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ার অভিযোগে তাকে কবিরহাট থানা পুলিশ আটক করে।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া জানান, নোবিপ্রবির কর্মকর্তা সম্রাটকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ১৭ জুন রাত ১২টা ৮ মিনিটে সম্রাট তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কুরুচিপূর্ণ মন্তব্য করে। এ ঘটনার প্রতিবাদে নোয়াখালী জেলার সর্বত্র প্রতিবাদের ঝড় ওঠে এবং সম্রাটকে গ্রেফতারের দাবি জানান আ’লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

এর আগে গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা জিয়াউর রহমান সম্রাটের বিরুদ্ধে কবিরহাট থানায় লিখিত অভিযোগ করা হয়।

কবিরহাট উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম এ অভিযোগ করেন।

 

আপনি আরও পড়তে পারেন