‘পাপন সাহেব বেশ চালাক’

‘পাপন সাহেব বেশ চালাক’

২০১৪ সালে বাংলাদেশ দলের অবস্থা খুব একটা ভালো যাচ্ছিলো না। ঠিক তখনই কোচ হিসেবে আনা হয় চণ্ডিকা হাথুরুসিংহকে। তিনি আসার পর ধীরে ধীরে টাইগারদের জয়ের গ্রাফটা ঊর্ধ্বমুখী হতে থাকে।

‘পাপন সাহেব বেশ চালাক’কিন্তু চলতি বছর দক্ষিণ আফ্রিকা সফরে বেশ বাজে পারফর্ম করে বাংলাদেশ দল। কী কারণে একের পর এক ম্যাচ হারছে সাকিব-তামিমরা। কারণ খুঁজতে কোচকে জিজ্ঞাসাবাদের প্রস্তুতি নেয় বোর্ড। কিন্তু চণ্ডিকা বোর্ডের সঙ্গে কোনো প্রকার যোগাযোগ করেননি। শেষমেশ ঘোষণা দেন পদত্যাগের।

দক্ষিণ আফ্রিকা সফরের আগে টেস্ট ক্রিকেট থেকে ছয় মাসের বিশ্রাম চেয়েছিলেন সাকিব আল হাসান। এমন গুরুত্বপূর্ণ সিরিজে সাকিবের অনুপস্থিতি নাকি মানতে পারেননি হাথুরু, যার কারণে দলের দায়িত্ব ছেড়েছেন। সাংবাদিকদের এমন কথাই বলেছিলেন বিসিবি’র প্রেসিডেন্ট হলেন নাজমুল হাসান পাপন। কিন্তু পাপনের ওই মন্তব্যের সঙ্গে একমত নন হাথুরুসিংহে।

আজ ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকারে বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনকে ‘চালাক’ হিসেবে আখ্যায়িত করে হাথুরুসিংহে বলেছেন, ‘এটা সত্যি নয়। নাজমুল হাসান পাপন সাহেব বেশ চালাক এবং অনেক বুদ্ধিমান একজন লোক। সে অবশ্যই অন্য কোন উদ্দেশ্যে নিয়ে এটির ব্যবহার করেছে। আমি দেখেছি, সাকিবকে বর্তমানে টেস্ট অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। উনি (পাপন) অবশ্যই অন্য কোন কারণে এসব বলেছে। এসব ব্যাপার সামলানোর ক্ষেত্রে অনেক বুদ্ধিমান তিনি।’

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment