পিকআপ-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট পৌরসভায় পিকআপ-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে গোলাপ মাওলা (৩৩) নামের এক দিনমঞ্জুর মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিক্সার ৫ যাত্রী।

বৃহস্পতিবার সকালে পৌরসভার জৈনদপুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত গোলাপ মাওলা কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের মধ্য সুন্দলপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে।

স্থানীয় সুত্রে জানাযায়- সকাল সাড়ে ৮টার দিকে কবিরহাট থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান পৌরসভার জৈনদপুর রাস্তার মাথায় পৌঁছালে কবিরহাট গামী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দিনমঞ্জুর গোলাপ মাওলা মারা যায়। সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন কবিরহাট পৌরসভার জৈনদপুর গ্রামের আবদুল হকের ছেলে কালামিয়া (৫৫), কালামিয়ার ছেলে আবু ছায়েদ (২২), মোহাম্মদ হোসেনের ছেলে কামাল উদ্দিন (৪৬), সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নের অলিপুর গ্রামের অজি উল্ল্যার ছেলে মোহাম্মদ উল্যা (৩৮), গোলাপ হোসেনের ছেলে নজরুল ইসলাম (১৮)।

কবিরহাট থানার ওসি মির্জা মো. হাসান সড়ক দূর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাস্থল থেকে গাড়ি দুটো জব্দ করা হয়েছে।

https://www.youtube.com/watch?v=vT0glgr46-M

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment