প্রতিপক্ষের হামলায় ভ্যান চালক নিহত

প্রতিপক্ষের হামলায় ভ্যান চালক নিহত

ময়মনসিংহ সদরের খাকডহর ইউনিয়নের মীর্জাপুর বিলপাড় গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় চান মিয়া (৪০) নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন।

প্রতিপক্ষের হামলায় ভ্যান চালক নিহত
এ ছাড়া নিহতের পরিবারের আরো দুজন আহত হয়েছেন। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা হলেন- মিয়া হোসেনের পুত্র শাহজাহান ও শুকুর আলীর পুত্র কামরুল ইসলাম।

বৃহস্পতিবার রাতে চান মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল ১০টার দিকে তিনি মারা যান।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী খুদেজা খাতুন জানান, মীর্জাপুর বিলপাড় গ্রামের মমিন আলীর পুত্র ভ্যান চালক চান মিয়া ও প্রতিবেশি তারা মিয়ার মধ্যে তিন কাঠা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই জমি নিয়ে আদালতে মামলাও চলছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে চান মিয়ার ঘরের চালে ঢিল ছোড়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে আবারো ঝগড়া বাধে। এই ঝগড়াকে কেন্দ্র করে তারা মিয়ার পরিবার চান মিয়ার পরিাবরের ওপর হামলা চালায়। হামলায় গুরুতর আহত চান মিয়া, শাহজাহান ও কামরুল ইসলামকে বৃহস্পতিবার রাতেই চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল ১০টার দিকে চান মিয়া মারা যান।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment