প্রথম পরিচয় হয়েছিল যেভাবে বিরাট-আনুশকার

প্রথম পরিচয় হয়েছিল যেভাবে বিরাট-আনুশকার

ক্রিকেট এবং বিনোদন জগতের মেলবন্ধনে যে কয়টি জুটি তৈরি হয়েছে তাদের মধ্যে বিরাট কোহলি এবং অভিনেত্রী আনুশকা শর্মা জনপ্রিয়তায় এগিয়ে থাকবেন। বলিউড এবং ক্রিকেট বিশ্বের অন্যতম পাওয়ার কাপল তারা। দীর্ঘদিন জমিয়ে প্রেম করার পর বিয়ে করেন দুজনে। আজ একমাত্র মেয়ে ভামিকাকে নিয়ে সুখের সংসার তাদের। কিন্তু দুই ভিন্ন জগতের মানুষের পরিচয়টা হলো কি করে?

জনপ্রিয়তা বলুন বা সম্পত্তি, সব দিক দিয়েই বিরাট-আনুশকার পাল্লা বেশ ভারী অন্য সেলেব দম্পতিদের তুলনায়। তাদের দেখা কিন্তু বেশ অদ্ভূতভাবে। এক বিজ্ঞাপনের সেটে আলাপ হয় দুজনের। একটি শ্যাম্পু প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে প্রথম একসঙ্গে কাজ করেন তারা। প্রথম সাক্ষাৎটা নাকি বেশ আজব ছিল তাদের। একটা উঁচু হিল পরে এসেছিলেন অনুশকা। সেটা নিয়ে মজা করেছিলেন বিরাট।

সেই শুরু, তারপরেই কাছাকাছি আসেন দুজন। ২০১৪ সালের প্রথম এক ম্যাচে বিরাটের হয়ে গলা ফাটাতে দেখা যায় অনুশকাকে। পরে শ্রীলঙ্কায় এক ম্যাচে ওডিআইতে সবথেকে দ্রুত ৬ হাজার রান করার পর গ্যালারিতে বসে থাকা অনুশকার দিকে ফ্লাইং কিস ছুঁড়ে দেন বিরাট। তাতে আরো স্পষ্ট হয় তাদের সম্পর্কের রসায়ন।

এন এইচ ১০ ছবির জন্য অনুশকা প্রযোজক হওয়ার পর প্রথম তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বিরাট। অনুশকার জন্য তার গর্ব হয়, এমনটাই লিখেছিলেন তিনি। শুধু তাই নয়, তার খারাপ ফর্মের জন্য অনুশকাকে দায়ী করা হলেও রুখে দাঁড়িয়েছিলেন বিরাট।

মাঝে অবশ্য দুজনের সম্পর্কে ভাঙন ধরেছিল। তারা আলাদা হয়ে গিয়েছিলেন বলেও খবর রটেছিল। শেষমেষ সালমান খানের দৌলতে আবারো তারা এক হন বলে জানা যায়। ২০১৭ সালে হঠাৎ করেই সবাইকে চমকে দিয়ে বিয়ে করে নেন বিরাট অনুশকা। দুজনের বিয়ের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

২০১১ তে জন্ম হয় ছোট্ট ভামিকার। তারপরেও একাধিকবার বিরাট অনুশকার মধ্যে সম্পর্কের অবনতির খবর প্রকাশ্যে এসেছিল। কিন্তু প্রতিবারই সমস্ত গুজব উড়িয়ে নিন্দুকদের মুখে কালি দিয়েছেন বিরাট-অনুশকা। একে অপরের প্রতি সম্মান দেখিয়ে অনুরাগীদের থেকেও ভালোবাসা, সম্মান জিতে নেন তারা।

আপনি আরও পড়তে পারেন