বনিকে আকাশ-পাতাল বদলে ফেলেছেন কৌশানি!

বনিকে আকাশ-পাতাল বদলে ফেলেছেন কৌশানি!

২০১৫ থেকে ২০২২; দীর্ঘ সাত বছরের সম্পর্ক তাদের। প্রেম নিয়ে কখনোই লুকোছাপা করেননি। খুল্লামখুল্লা হৃদয়ের লেনাদেনা করেছেন। সিনেমায় যেমন রসায়নে মজেছেন, বাস্তব জীবনেও হয়েছেন একে-অপরের সঙ্গী। বলছি কলকাতার অভিনেতা বনি সেনগুপ্ত ও অভিনেত্রী কৌশানি মুখার্জির কথা।

বনির নায়িকা হয়েই সিনেমায় আত্মপ্রকাশ করেন কৌশানি। সেটা ২০১৫ সালের কথা। তখন থেকেই দু’জনের মধ্যে সম্পর্ক। তবে ওই সময়ের বনি আর এখনকার বনির মধ্যে আকাশ পাতাল তফাৎ। অনেকখানি পরিপক্বতা এসেছে অভিনেতার অনস্ক্রিন ও অফস্ক্রিন উপস্থিতিতে। এই পরিবর্তনের পেছনে কৌশানির অবদান রয়েছে বলে দাবি করলেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘’২০১৫-র বনিকে যারা চেনেন ২০২২-র বনিকে তারা মেলাতে পারবেন না। চলনে-বলনে-মননে আকাশ পাতাল পার্থক্য। সবটাই নিজে থেকে হয়ে গেছে? বোধহয় না। এর অনেকটা জুড়ে আমি রয়েছি।’

তাই বলে কৌশানির কথায় বনি ওঠা-বসা করেন, এমন নয়। নায়িকা জানালেন, নিজের মতই চলেন বনি। কেবল ভালো-মন্দের পরামর্শ দেন অভিনেত্রী। এমনকি বনির রাজনীতিতে আসা, বিজেপিতে যোগ দিয়ে ফের দলত্যাগ করা, সবই নাকি তিনি নিজের ইচ্ছেতেই করেছেন। এসবে কৌশানির কোনো প্রভাব ছিল না।

এদিকে আরও একবার বনির সঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন কৌশানি। সিনেমার নাম ‘সুপারম্যান’। এতে বনিকে দেখা যাবে গ্রামাঞ্চলের এক যুবকের ভূমিকায়। যে কিনা মহামারিকালে সবার পাশে দাঁড়িয়ে সুপারম্যান হয়ে ওঠে। সিনেমায় সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন কৌশানি।

বিশেষ এই চরিত্রের জন্য কীভাবে প্রস্তুতি নিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে কৌশানি বলেন, ‘সাংবাদিক বন্ধুদের খুঁটিয়ে দেখছি। তাদের কথাবার্তা, চলাফেরায় নজর রাখছি। আমার সাজেও সেই বৈশিষ্ট্য আনার চেষ্টা করব। যেমন, আচমকা কোনও ঘটনা রিপোর্ট করতে যাওয়ার সময় সাংবাদিকেরা নিজেদের পরিপাটি করার সময় পান না। চোখে কাজল, ঠোঁটে গ্লস কিচ্ছু থাকে না। আমিও সে ভাবেই নো-মেকআপ লুকে ধরা দেব। চরিত্র অনুযায়ী একটু মফঃস্বলের মেয়ে। তাই ঝাঁ-চকচকে ব্যাপারটা কম রাখারই চেষ্টা করব।’

এই সিনেমায় বনি ও কৌশানির সঙ্গে আরও অভিনয় করছেন ঈশানী। তাকে দেখা যাবে বনির প্রেমিকার ভূমিকায়।

আপনি আরও পড়তে পারেন