বন্ধু কালাচাঁন কি মায়া লাগাইছো, স্কুলে ক্লাস রুমে তুমুল নাচ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বন্ধু কালাচাঁন কি মায়া লাগাইছো, স্কুলে ক্লাস রুমে তুমুল নাচ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ফের স্কুল খোলার ঘন্টাধ্বনি…ফের দীর্ঘদিন পর স্কুল চত্বরে শিক্ষার্থীদের কোলাহল..শিক্ষার্থীদের পদচারণায় প্রাণ ফিরে পেয়েছে স্কুল কলেজ। আর দীর্ঘদিন পর চিরচেনা পরিবেশ ফিরে পাওয়ায় শিক্ষার্থীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। স্কুলে স্কুলে এখন যেন মিলন মেলা। প্রায় 61 সপ্তাহ পরে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খুলেছে। একসঙ্গে স্কুলে যাওয়া, টিফিন ভাগ করে খাওয়া, পড়ার পাশাপাশি বন্ধুদের সঙ্গে গল্প এসব ফিরে পেয়ে স্বাভাবিকভাবেই অত্যন্ত খুশি শিক্ষার্থীরা।

স্কুল খোলায় যে ছাত্রীরা উচ্ছ্বাসে মেতে উঠেছেন তারই এক চিত্র ধরা পরল তুফানগঞ্জ এর নৃপেন্দ্র নারায়ন মেমোরিয়াল স্কুলে। বন্ধুদের কাছে পেয়ে শ্রেণী কক্ষের ভেতরে নাচানাচি শুরু করলো পড়ুয়ারা। শিক্ষাঙ্গনে শুরু হলো উদ্দাম নাচ। স্কুলের ছাত্রীরা ইউনিফর্ম পরেই ক্লাস রুমের মধ্যে তুমুল নাচ করলো। আর এই দৃশ্য সামনে আসতেই ভাইরাল এ ঘটনা।

তবে এই ভিডিও যতটা না প্রশংসিত হলো তার চেয়ে মিললো নেগেটিভ প্রতিক্রিয়া। ভিডিও ভাইরাল হতেই কার্যত শোরগোল পড়ে গেছে। শ্রেণিকক্ষের মধ্যে ছাত্রীদের এমন চটুল গানে নাচানাচি তাতেই উঠেছে প্রশ্ন। তারসাথে ক্লাসের সব ছাত্রীদের মুখে নেই মাক্স, দেখা যায়নি সামাজিক দূরত্ব বিধিও…আর এই সব নিয়েই তোপের মুখে পড়লো ছাত্রীরা।

ভিডিও সৌজন্যে সংবাদ প্রতিদিন-

স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন ওই ভিডিওটি তার হাতে এসেছে। জানিয়েছেন প্রয়োজনে ওই পড়ুয়াদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করতে পারে স্কুল কতৃপক্ষ। তবে ঘটনায় ভাইরাল হওয়া ভিডিওতে ছাত্রীদের সাথে যোগাযোগ করা হলেও তারা কোনো প্রতিক্রিয়া দেয়নি।

প্রসঙ্গত স্কুল খুললে কোভিডবিধি ভুললে চলবেনা। মেনে চলতে হবে সমস্ত রকম গাইডলাইন। করোনার বিষয়ে পড়ুয়াদের সতর্ক করার দ্বায়িত্ব স্কুলকে দিয়েছে রাজ‍্য। আর তাই সেইদিকে নজর রাখতে হবে স্কুলগুলিকে।

 

আপনি আরও পড়তে পারেন