বরগুনা জেলা ছাত্রদলের কমিটি হওয়ার তালতলী ছাত্রদলের আনন্দ মিছিল

মো:মিজানুর রহমান তালতলী প্রতিনিধি:

বরগুনা জেলা ছাত্রদলের জেলা কমিটিতে ফাইজুল মালেক সজিবকে সভাপতি ও নূরুল ইসলাম রনিকে সাধারণ সম্পাদক করে জেলা শাখার নতুন কমিটি হওয়ায়। নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়ে তালতলী উপজেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া, মিষ্টি বিতারন ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বিকাল ৬টায় উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয় থেকে আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে দোয়া, মিষ্টি বিতারন করা হয় সাধারন মানুষের মধ্যে।
র‌্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, জেলা ছাত্রদলের সভাপতি ফাইজুল মালেক সজিব সাধারন সম্পাদক নূরুল ইসলাম রনি সিনিয়র সহ সভাপতি সানা উল্লা সানি,যুগ্ম সাধারন সম্পাদক প্রিন্স মাহমুদ সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল আরিফের জন্য দোয়া ও শুভকামনা করেন। তারা আরও বলেন এই নতুন নেতৃবৃন্দ খালেদা জিয়া মুক্তির আন্দোলনের জেলা সদর সহ সকল উপজেলায় কঠোর ভূমিকা পালন করবে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক ফরহাদ হোসেন আক্কাস মৃধা,ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল মামুন,উপজেলা ছাত্রদলের সাধানর সম্পাদক নাসির উদ্দিন,সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম রাজু, সাধারন সম্পাদক প্রার্থী ও ছাত্রনেতা আবু হানিফ নয়ন সহ উপজেলা যুবদল ও সেচ্ছাসেবকদল নেতৃবৃন্দ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment