বাবার কুলখানির আয়োজন করে কর্মস্থলে ফেরার পথে ছেলের মৃত্যু

বাবার কুলখানির আয়োজন করে কর্মস্থলে ফেরার পথে ছেলের মৃত্যু

রংপুরের কাউনিয়ায় কাভার্ডভ্যানের চাপায় মিজানুর রহমান (৩৩) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সাহাবাজ এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান লালমনিরহাটের আদিতমারী উপজেলার তালুক হরিদাশ গ্রামের গৌছ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশের পলাশবাড়ী এলাকার সুপারভাইজার মিজানুর রহমান মোটরসাইকেলযোগে বাড়ি থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে উপজেলার সাহাবাজ এলাকায় রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রামগামী সিপি গ্রুপের একটি কাভার্ডভ্যান আরেকটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালককে চাপা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন ওই মোটরসাইকেল চালক। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কাউনিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফরহাদ মন্ডল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের বরাত দিয়ে বলেন, সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক মিজানুরকে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহতের বড় ভাই আব্দুল মালেক বলেন, তার বাবা তিন সপ্তাহ আগে মারা যান। বাবার কুলখানির আয়োজন করার জন্য ছোট ভাই মিজানুর বৃহস্পতিবার বাড়িতে আসে। শুক্রবার রাতে সব ভাই বসে আলোচনা হয়েছে। শনিবার সকালে মিজানুর নিজ কর্মস্থলে যাচ্ছিল। কিন্তু রাস্তায় কাভার্ডভ্যানের চাপায় সে না ফেরার দেশে চলে গেল।

এ ব্যাপারে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, কাভার্ডভ্যানসহ চালক মজিবরকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা হয়েছে। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন