বাবা টাকা না দেয়ায় ঘাটাইলে বসতবাড়িতে আগুন দিয়েছে মাদকাসক্ত ছেলে

বাবা টাকা না দেয়ায় ঘাটাইলে বসতবাড়িতে আগুন দিয়েছে মাদকাসক্ত ছেলে
বাবা টাকা না দেয়ায় ঘাটাইলে বসতবাড়িতে আগুন দিয়েছে মাদকাসক্ত ছেলে
বাবা টাকা না দেওয়ায় বসতবাড়িতে আগুন দিয়েছেন এক মাদকাসক্ত যুবক। আগুনে তাঁদের থাকার একমাত্র ঘরটি ছাই হয়ে গেছে। গত শনিবার রাতে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের গুণগ্রামে এ ঘটনা ঘটেছে।
পরিবারের সদস্যরা জানান, আব্দুল গণির মিয়ার (৭৫) ছেলে লুৎফর রহমান (২৫) পেশায় ট্রাকচালক। বিবাহিত ও এক ছেলের বাবা লুৎফর অনেক দিন ধরে মাদকাসক্ত। প্রায় এক বছর ধরে ট্রাক চালানো বাদ দিয়ে তিনি বাড়িতেই থাকেন। ওই দিন বৃদ্ধ বাবা টাকা দিতে অপারগতা জানালে লুৎফর তাঁর পিঠে হাত দিয়ে সজোরে আঘাত করেন।
এরপর রাত ১০টার দিকে লুৎফরের থাকার কক্ষে আগুন জ্বলে ওঠে। এ সময় তাঁর স্ত্রী রুনা এবং আমাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। রাত হয়ে যাওয়ায় অনেক চেষ্টা করেও প্রতিবেশীরা আগুন নেভাতে পারেননি।
চোখের পানি মুছতে মুছতে গণি বলেন, ‘আমি গরিব মানুষ। ছেলের আয়ে চলি। সেই ছেলেই সবকিছু জ্বালাইয়া দিল। আমার জীবনে কি আর নিজের ঘরে থাকতে পারমু?’
প্রতিবেশীরা জানান, লুৎফর ট্রাক চালানো বাদ দিয়ে হেরোইনের নেশা করেন এবং এলাকায় হেরোইন বিক্রি করে। নাম তাঁর কারণে গ্রামের বেশ কয়েকজন যুবক হেরোইনে আসক্ত হয়ে পড়েছেন।
আগুন দেওয়ার পর থেকে নিরুদ্দেশ ছিলেন লুৎফর। সোমবার সকালে বাড়িতে ফেরেন তিনি।
ঘরে আগুন দেওয়ার কারণ জানতে চাইলে অনেকক্ষণ চুপ করে থেকে বলেন, ‘বউ আর মায়ের ওপর রাগ করে আগুন দিয়েছি।’ নেশা করার কথা জিজ্ঞেস করলে তিনি চুপ থাকেন।
জামুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইখলাক হোসেন খান শামীম বলেন, ‘আমি এ বিষয়ে অবগত আছি। দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে

আপনি আরও পড়তে পারেন