বিএনপির সমাবেশ শেষ হতেই বাস চলাচল শুরু

বিএনপির সমাবেশ শেষ হতেই বাস চলাচল শুরু

শনিবার (২৯ অক্টোবর) রাতে সরেজমিনে এ দৃশ্য দেখা যায়। এর আগে একই দিন বেলা ১১টা ৪০ মিনিটে রংপুরের কালেক্টরেট ঈদগাহ মাঠে এ গণসমাবেশে শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত। এতে লক্ষাধিক নেতা-কর্মী যোগ দিয়েছিলেন। এ সময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান অতিথির বক্তব্য শেষ হওয়ার সঙ্গে সঙ্গে সমাবেশ সমাপ্ত ঘোষণা করা হয়।

https://agamirsomoy.com/sony-bravia-kd-55x80k-55-inch/235040

 

জানা গেছে, খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন সরকার, জ্বালানিসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মী হত্যা, হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে দেশের বিভাগীয় শহরগুলোতে গণসমাবেশ কর্মসূচি পালন করছে বিএনপি। কেন্দ্রীয় এই কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম, ময়মনসিংহ ও খুলনার পর শনিবার দুপুরে রংপুর বিভাগীয় শহরে দলটির চতুর্থ সমাবেশ হয়েছে।

https://agamirsomoy.com/midea-1-ton-ac-price-bd/235076

এদিকে সমাবেশ শেষে নগরীর বাস টার্মিনাল, মেডিকেল মোড়, সাতমাথা ও মডার্ন মোড় এলাকা থেকে বাস চলাচল শুরু হয়েছে।

রংপুর জেলা মটর মালিক সমিতির সভাপতি একেএম মোজাম্মেল হক বলেন, মহাসড়কে থ্রি হুইলার, নসিমন, করিমনসহ লাইসেন্সবিহীন ও অন্যান্য অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে ও রংপুর-কুড়িগ্রাম রুটে প্রশাসনিক হয়রানির প্রতিবাদে শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত বাস, মিনিবাস, ট্রাক ও মাইক্রোবাস চলাচল বন্ধ ছিল। শনিবার সন্ধ্যার পর থেকে এসব যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন