বিপিএলের ছক্কাম্যান

নাম ওয়ালটন। কাজ বোধ হয় খালি ছক্কা মারা! খেলেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে। এখন পর্যন্ত ৭ ম্যাচে অংশ নিয়ে করেছেন ২৪০ রান। যেখানে সর্বোচ্চ অপরাজিত ৭১। আর ছক্কার হিসেবে তিনিই নাম্বার ওয়ান। সবমিলিয়ে মোট ১৫টি ছক্কা হাঁকিয়েছেন এই উইন্ডিজ তারকা।

২০০৯ সালে ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে অভিষেক হয় ওয়ালটনের। জাতীয় দলে এখনো সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি। ক্যারিবিয়দের হয়ে খেলেছেন দুই টেস্ট আর ৯ ওয়ানডে। যেখানে রানও উল্লেখ করার মতো নয়।

তবে বিপিএল নাম লেখিয়েই চমক দেখাচ্ছেন ওয়ালটন। সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায়ও তার নাম প্রথম দিকে। অদ্যাবধি সবচেয়ে বেশি রান করা খেলোয়াড়দের মধ্যে ওয়ালটনই একে। দুইয়ে আছেন আরেক চট্টগ্রাম তারকা ইমরুল কায়েস।

দেখতে দেখতে বিপিএল দ্বিতীয় পর্বও শেষের পথে। যেখানে সবার ওপরে চট্টগ্রাম। সবচেয়ে বেশি ৭ ম্যাচে অংশ নিয়েছে তারা। জয়ও পেয়েছে বেশি। তালিকার দুইয়ে থাকা খুলনা ৪ ম্যাচ থেকে ঝুলিতে পুরেছে ৬ পয়েন্ট।

আর তিন থেকে পাঁচে যথাক্রমে রাজশাহী, কুমিল্লা ও ঢাকা। এই তিন দলই চার পয়েন্ট করে জমিয়েছে। তবে একদিনে তলানির দুই দল সিলেট আর রংপুর তাদের প্রথম জয় তুলে নিয়ে বিপিএল লড়াইটা জমিয়ে দিল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন