বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে দেশে ফিরল বাংলাদেশ দল

বিশ্বকাপের ব্যর্থ মিশন শেষে দেশে ফিরল বাংলাদেশ দল

টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে গত ৩ অক্টোবর দেশ ছাড়ে বাংলাদেশ দল। টাইগারদের ফ্লাইট নিয়ে সে সময় বেশ নাটক হয়েছিল। নাটকীয়তার মধ্য দিয়ে বিশ্বকাপ মিশনে গেলেও বিশ্ব মঞ্চে নাটক জমাতে পারেনি লাল-সবুজের প্রতিনিধিরা। ব্যর্থতার ষোলকলা পূর্ণ করে দেশে ফিরেছে টিম টাইগারস।

স্কটল্যান্ডের কাছে হেরে বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন শুরু হয়। এরপর ওমান আর পাপুয়া নিউগিনিকে হারিয়ে কোনোরকমে প্রথম পর্ব পার করে। তবে সুপার টুয়েলভে গিয়ে আবার ছন্নছাড়া টাইগাররা। এই পর্বে তারা খুলতেই পারেনি জয়ের খাতা। টানা

বিশ্বকাপ শেষ করে প্রথম দল হিসেবে আজ (শুক্রবার) দেশে ফিরলেন শরিফুল ইসলাম-নাইম শেখরা। বিকেল ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ক্রিকেটারদের বহনকারী বিমান। যদিও দুই ধাপে দেশে ফিরবেন ক্রিকেটাররা। শুরুতে দেশে এসেছেন শরিফুল ইসলাম, নাইম শেখ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আফিফ হোসেন ও শামীম পাটোয়ারী। বিসিবি চিকিৎসক ও মিডিয়া ম্যানেজারও আছেন একই ফ্লাইটে।

রাত ১১টায় ফেরার কথা আছে সৌম্য সরকার  নুরুল হাসান সোহান ও শেখ মেহেদী হাসেনের।

দুই ভাগে দল দেশে ফিরলেও আমিরাতে থেকে যাচ্ছেন মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস ও তাসকিন আহমেদ। মূলত পরিবারের সঙ্গে সময় কাটাতেই ছুটি নিয়েছেন তারা।

মাহমুদউল্লাহ-মুশফিকের মতো দলের সঙ্গে ফেরা হচ্ছে না কোচিং স্টাফদেরও। সপ্তাহ খানেকের ছুটি কাটিয়ে ১১ নভেম্বর দেশে ফেরার কথা রয়েছে তাদের।

আপনি আরও পড়তে পারেন