বিশ্বকাপ জিতলেই ২ কোটি বোনাস!

বিশ্বকাপ জিতলেই ২ কোটি বোনাস!

২০১৮ সালের বিশ্বকাপ শিরোপা জিতলে প্রতি খেলোয়াড়কে প্রায় ২ কোটি টাকা করে বোনাস দেয়া হবে। এক ঘোষণায় এমনটি জানিয়েছে জার্মান ফুটবল অ্যাসোসিয়েশন। ২০১৪ ফিফা বিশ্বকাপে দেখা গিয়েছিল জার্মান ফুটবলারদের দাপট৷ সেই দাপটটা আবারও ২০১৮ সালে রিপিট করতে পারলে এবার মোটা অঙ্ক পেতে পারেন ম্যানুয়েল নুয়্যার-ওজিলরা।
বিশ্বকাপ জিতলেই ২ কোটি বোনাস!
২০১৮ বিশ্বকাপের আসর বসতে চলেছে পুতিনের দেশে। আসন্ন বিশ্বকাপ নিয়ে বিশ্ববাসীর উন্মাদনা ইতিমধ্যেই তুঙ্গে৷ তার মাঝে জার্মানির এমন এক সিদ্ধান্ত নজর কেড়েছে সকলের। ফেডারেশনের পক্ষ থেকে আরও বলা হয়েছে কোয়ার্টার ফাইনাল পর্যন্ত পৌঁছলে প্রত্যেক ফুটবলার পাবেন পঁচাত্তর হাজার ইউরো।

প্রত্যেকটি ধাপে এই মূল্য বৃদ্ধি পাবে। সেমিফাইনালে পৌঁছলে প্রত্যেক ফুটবলার পাবেন এক লক্ষ পঞ্চাশ হাজার ইউরো। তৃতীয় স্থানে আটকে গেলে দেওয়া হবে দুই লক্ষ ইউরো৷ ফাইনালের টিকিট কাটতে পারলেই প্রত্যেক ফুটবলার পেয়ে যাবেন দুই লক্ষ পঁচাত্তর হাজার ইউরো। আর বিশ্বকাপের খেতাব ধরে রাখতে পারলে তো কথাই নেই।

রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বে বিশ্বের এক নম্বর দল জার্মানি প্রতিপক্ষ হিসেবে পেয়েছে মেক্সিকো, সুইডেন, দক্ষিণ কোরিয়াকে। ১৪ জুন থেকে ১৫ জুলাই রাশিয়ায় বসছে ফিফা বিশ্বকাপের ২১তম আসর। ২০০৬ ফিফা বিশ্বকাপের পর প্রথমবারের মতো ইউরোপের মাটিতে অনুষ্ঠিত হবে ফুটবলের এই মহাযজ্ঞ।
camera

রাশিয়ার ১১ শহরের ১২টি স্টেডিয়ামে গড়াবে মেসি-নেইমার-রোনালদোদের ফুটবলযুদ্ধ। ১৫ জুলাই মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে শিরোপা ফয়সালার মধ্য দিয়ে শেষ হবে বিশ্বকাপ উত্তেজনা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment