বীর্য ঘণ করার উপায় | যে কারণে যৌন দুর্বলতা হয় | Self doctor

বীর্য ঘণ করার উপায় | যে কারণে যৌন দুর্বলতা হয় | Self doctor

পাতলা বীর্য ঘ্ণ করার উপায়, যে কারণে যৌন দুর্বলতা হয়, Self ডাক্তার, শিমুল মূল তাঁজা অবস্থাতে কাঁচা চিবিয়ে খেলেও বীর্য বৃদ্ধি ও ঘন হয়। তবে নিজেকেও কিছুটা সংযত করতে হবে, মানে পর্ণ মুভি বা নারী দেহ নিয়ে চিন্তা করা যাবে না। আর বীর্য ঘন করতে হলে আগে অতিরিক্ত হস্তমৈথুন এর অভ্যাস চির দিনের জন্য বিদায় দিতে হবে। বীর্য ঘন করার সহজ উপায় এর মধ্যে শিমুল মূল বা শতমুলী খুবই উপকারি।

প্রায় আমরা সকলে জানি যে একজন পুরুষের বীর্যে ৪০ কোটি শুক্রানু বিরাজ করে। আর পুরুষের বীর্য যদি গুনগত বীর্য না হয় তাহলে সে সন্তান দিতে অক্ষম হয়। কী কারণে বীর্য গুনগত ভাবে কমে যায় ও এবং কীভাবে বীর্য গাঢ় করতে হবে সে বিষয় কিছু জানাব।

কি কারণে বীর্যে গুন কমে যায়ঃ

বীর্য ঘন করার ৪ টি সহজ পদ্ধতি

 

১) বীর্য পাতলা হওয়ার মূল কারণ হচ্ছে হস্তমৈথুন।

২) ঘুম কম হওয়া।

৩) অতিরিক্ত চিন্তা করার ফলে।

৪) মানসিক বা শারীরিক চিন্তা করার ফলে।

 

বীর্য ঘন করার উপায়ঃ

১) রসুনঃ যদি একটা পুরুষ নিয়মিত রসুন খেয়ে থাকে তাহলে তার যৌন শক্তি দিগুন বেড়ে যাবে। প্রতিদিন 2 কোয়া রসুন কাচা চিবিয়ে খাওয়ার ১৫ মিনিট পর দুধ অথবা গরম পানি খাবেন। তাহলে আপনার বীর্য গাঢ় হবে।

২) ইসুবগুলের ভূষিঃ প্রতিদিন ঘুমানোর আগে আপনি ইসুবগুলের ভূষি পানির সাথে মিশিয়ে খাবেন। ইসুবগুলের ভূষি একজন পুরুষের বীর্য বৃদ্ধি করে।

৩) দুধ,ডিম ও মধুঃ আমরা সবাই জানি বা সবার মুখ থেকে শুনেছি যে ডিম,দুধ ও মধু শরীরের জন্য খুবই পুষ্টিকর খাবার। আর আপনি যদি নিয়মিত ডিম,দুধ ও মধু খান তাহলে আপনার বীর্য গুনগত হবে ও গাঢ় হবে।

৪) শিমুল গাছঃ শিমুল গাছের শিকড় ২ বেলা করে ১২ দিন খেলে আপনার বীর্য গাঢ় হবে এবং আপনার লিঙ্গ খুবই শক্তিশালী হবে।।।

https://agamirsomoy.com/gree-ac-price-list-2023/238174

https://www.youtube.com/watch?v=t-gZPzqaEOA

https://agamirsomoy.com/sony-4k-google-tv-2023/237808

আপনি আরও পড়তে পারেন