ব্যাটারির পানি পান করে প্রাণ গেল মা-মেয়ের

ব্যাটারির পানি পান করে প্রাণ গেল মা-মেয়ের

কক্সবাজারের কুতুবদিয়ায় পারিবারিক কলহের জেরে ব্যাটারির পানি পান করে ১০ মাস বয়সী কন্যা শিশুসহ নয়ন মণি (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শনিবার (২৫ মার্চ) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

মৃতরা হলেন- কুতুবদিয়া উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের ছাদের ঘোনা এলাকার এলাকার মো. রশিদ মানিকের স্ত্রী নয়ন মণি ও তাদের মেয়ে মেহের মণি।

পরিবার সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে স্বামী মানিকের সঙ্গে স্ত্রী নয়ন মণির মোবাইল ব্যবহার নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাড়িতে থাকা কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করেন নয়ন মণি। পরে বিকেলে বাড়িতে ব্যবহৃত সৌর বিদ্যুতের ব্যাটারির পানি পান করেন নয়ন মণি। ১০ মাস বয়সী কন্যাশিশু মেহের মণিকেও ওই পানি পান করান তিনি। শনিবার সকালে তাদেরকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে ভর্তির প্রায় দুই ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

কুতুবদিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, ব্যাটারির পানি পান করে এক গৃহবধূ ও শিশুর মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন