ব্রেইন টিউমারে আক্রান্ত জগন্নাথপুর এর শিক্ষার্থী হাবিবুর এর চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রয়োজন

ব্রেইন টিউমারে আক্রান্ত জগন্নাথপুর এর শিক্ষার্থী হাবিবুর এর চিকিৎসার জন্য আর্থিক সাহায্য প্রয়োজন

ব্রেইন টিউমারে আক্রান্ত  জগন্নাথপুর এর শিক্ষার্থী হাবিবুর এর চিকিৎসার জন্য আর্থিক  সাহায্য প্রয়োজন 

 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

ব্রেইন টিউমারে আক্রান্ত জগন্নাথপুর এর মেধাবী শিক্ষার্থীর মোঃ হাবিবুর রহমান (১৬) বাঁচতে চায়। তাঁর এই ব্রেইন টিউমার এর অপারেশন এর জন্য অনেক টাকার প্রয়োজন। তাই দেশ-বিদেশে বসবাসরত হৃদয়বান দানশীল ব্যাক্তিদের নিকট আর্থিক সহায়তা ও দোয়া  চেয়ে আবেদন জানিয়েছেন হাবিবুর রহমান এর হত-দরিদ্র দিন মজুর বাবা-মা।
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন অন্তর্ভুক্ত মোল্লারগাঁও গ্রাম নিবাসী হত-দরিদ্র দিনমজুর কৃষক মোঃ ছৈয়দুর রহমান এর ছেলে পাড়াড়গাঁও আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর দশম শ্রেণীর মেধাবী  শিক্ষার্থী মোঃ হাবিবুর রহমান (১৬)।

স্বপ্ন দেখতেন পড়াশোনা শেষে চাকরি করে হত-দরিদ্র পরিবারের সচ্ছলতা ফেরাবেন। সরকারি চাকরি করে দেশসেবায় নিজেকে আত্মনিয়োগ করবে। কিন্তু হাবিবুর রহমান এর  সেই স্বপ্ন এখন দুঃস্বপ্ন। তাঁর এখন বেঁচে থাকাটাই যেন একমাত্র স্বপ্ন হয়ে দাঁড়িয়েছে। হাবিবুর রহমান ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর নিউরোসার্জারী বিভাগে বিভাগীয় প্রধান ডাঃ রশিদুন্নবীর তত্ত্বাবধানে  চিকিৎসাধীন । ইতোমধ্যে তাঁর চিকিৎসা খরচ চালিয়ে যেতে জমাজমি বিক্রি করে সহায় সম্বলহীন হতদরিদ্র পরিবারটি এখন নিঃস্ব।  এই হাসপাতালের  নিউরোসার্জারী বিভাগের প্রধান ডাঃ রশিদুন্নবী জানিয়েছেন হাবিবুর রহমানকে বাঁচতে ব্রেইন টিউমার অপারেশন করা জরুরী। তাঁর এই অপারেশন এর জন্য প্রায় ৪ লাখ টাকা প্রয়োজন। এত টাকা জোগাড় করা হতদরিদ্র পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই হাবিবুর রহমান এর হতদরিদ্র দিনমজুর  পিতা ছৈয়দুর রহমান ছেলের চিকিৎসার জন্য দেশ-বিদেশে অবস্থানরত সম্পদশালী বিত্তবানদের নিকট আর্থিক সহায়তা চেয়ে আকুল আবেদন জানিয়েছেন।
ব্রেইন টিউমারে আক্রান্ত হাবিবুর রহমান এর হতদরিদ্র দিনমজুর কৃষক পিতা মোঃ ছৈয়দুর রহমান কান্না জড়িত কন্ঠে বলেন, পাঁচ মেয়ে ও দুই ছেলের মধ্যে প্রথম সন্তান হাবিবুর রহমান দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমারে আক্রান্ত। চিকিৎসা খরচ জোগতে জমিজমা বিক্রি করে নিঃস্ব হয়ে পড়েছি। অর্থাভাবে বন্ধ হয়ে গেছে হাবিবুর রহমান এর  চিকিৎসা। ডাঃ বলেছেন অপারেশন করতে হবে। এতে প্রায় ৪ লাখ টাকা প্রয়োজন। চিকিৎসা খরচ সংগ্রহ না হওয়ায়  ১০ ই মে ২০২১ ইং  বাড়িতে ফিরিয়ে নিয়ে এসেছি।চিকিৎসাবিহীন বিছানা শয্যাশায়ী সে। এমন অবস্থায় আমার ছেলের চিকিৎসার জন্য  দেশ- বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের নিকট আর্থিক  সহযোগীতা ও সকলের নিকট দোয়া কামনা করছি।।
কান্নাজড়িত কন্ঠে হাবিবুর রহমান এর মা গুলনেহার বেগম বলেন, ছেলেকে অনেক কষ্টে লেখাপড়া শিখেয়েছি। আশা ছিল ছেলেটা একদিন অনেক বড় হয়ে সংসারের হাল ধরবে। তা বুঝি আর হলো না। আমার ছেলেকে বাঁচাতে এগিয়ে আসেন। আমরা গরীব মানুষ যা ছিল সব শেষ হয়ে গেছে। এখন ওর চিকিৎসা কিভাবে চালাবো সেটা নিয়ে চিন্তায় আছি।
বিদায় সমাজের বিত্তবান, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনদের সামন্য সহযোগিতায় আবারো স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে হাবিবুর রহমান । সবার সহযোগিতায় বেঁচে থাকবে একটি প্রাণ। দেশ সেবার স্বপ্ন পূরণ হবে মেধাবী হাবিবুর রহমান এর । তাই হাবিবুর রহমান এর  জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন।
হাবিবুর রহমানকে সহযোগিতা করতে চাইলে যোগাযোগ করুন- 01737609249/ বিকাশ একাউন্ট -01316630069  (হাবিবুর রহমান এর পিতা)।

আপনি আরও পড়তে পারেন