বড়দিন উপলক্ষে আবারও পুনম পাণ্ডের অর্ধনগ্ন ছবি প্রকাশ

কাল থেকে গাজীপুরে রোভার মুট

বিতর্ক তৈরি করতে বলিউডে যে ক’জন অভিনেত্রী ভালোবাসেন, তাদের মধ্যে একজন হলেন পুনম পাণ্ডে। নিজস্ব চ্যানেল খুলে সেখানে নিজের নগ্ন ছবি প্রকাশ করেছিলেন এই বছরের মাঝামাঝি সময়ে। কিন্তু অশ্লীলতার দায়ে তা বন্ধ করে দেয়া হয়। তবুও দমে যাননি এই স্বঘোষিত তারকা। গত ২০১৫ সালের বড়দিনের মতো এই বছরেও তিনি নিজের অর্ধনগ্ন ছবি প্রকাশ করলেন। আর  গতকাল এমনই আভাস দিয়েছেন টুইটারে।

একবছর আগে ‘জিঙ্গল বেলস’ এর বদলে তিনি এসেছিলেন ‘জিঙ্গল বুবস’ শিরোনামে একটি ভিডিও নিয়ে। সে ভিডিও ঝড় তুলেছিল নেটদুনিয়ায়। চলতি বছরে বড়দিনের উদযাপন শুরু হয়েছে। কিন্তু তার আগেই গতকাল উত্তেজনার পারদ চড়িয়ে দিলেন পুনম। এবারও যে ভিডিও আসছে সে আভাস দিয়ে রেখেছেন। তবে আপাতত টপলেস হয়েই ক্রিসমাসের উষ্ণতা বাড়িয়ে দিয়েছেন তিনি।

গতবারের মতো চলতি বছরেও এ এমন কিছু করার কথা বলে ভক্তদের আগ্রহ বাড়িয়ে দেন পুনম নিজেই। টুইটারে নিজের ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘পুরনো ভিডিওর কথা মনে আছে? এবারও কি এরকম একটা ভিডিও হবে?’ ভিডিও কেমন হতে চলেছে তার একটা আভাস দেন ফটোশুটে। টপলেস হয়েই ছবি পোস্ট করেন পুনম। এদিকে ছবিসহ পোস্ট দেয়ার পর জল্পনা বাড়িয়ে দিতেই নেটদুনিয়ায় তার ভক্তরা প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। নতুন ভিডিওর জন্য আগ্রহ প্রকাশ করেছেন ভক্তরা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment