মহাসড়কে বাস চাপায় জগন্নাথপুর এর “রুবেল” নিহত

মহাসড়কে বাস চাপায় জগন্নাথপুর এর "রুবেল" নিহত

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ

সিলেটের লালাবাজার এলাকায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী ৩ জনের মধ্যে  জগন্নাথপুরের রুবেল(৩২) মৃত্যু বরন করেছেন।অপর দুই জন গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রুবেল এর পরিবারে শোকের মাতম চলছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, আজ ২৪ শে সেপ্টেম্বর রোজ শনিবার দিবাগত রাত প্রায় ৮ ঘটিকার সময় সিলেটের দক্ষিণ সুরমা থানার আওতাধীন লালাবাজার এলাকায় সিলেট -ঢাকা মহাসড়কে হবিগঞ্জগামী একটি বাস (হবিগঞ্জ এক্সপ্রেস)  মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী ৩ জন গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের  উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক মোঃ নূরুল আমীন রুবেল (৩২) কে মৃত ঘোষণা করেন। অপর আহত দুই জন এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহত নূরুল আমীন রুবেল(৩২) সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত বালিকান্দী (মোকামপাড়া) গ্রাম নিবাসী মোঃ নূর ইসলাম এর ছেলে। অপর দুই আহত যুবক লালাবাজার এলাকার বাসিন্দা জানা বলে জানা গেছে। নূরুল আমীন রুবেল (৩২) এর মূত্যুর খবরে পরিবারে শোকের মাতম চলছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই দুর্ঘটনার খবর পেয়ে তৎক্ষনাৎ জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জগন্নাথপুর উপজেলার কামারখাল গ্রাম নিবাসী মোঃ আব্দুস সোবহান সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে নিহত রুবেল ও আহতদের খোঁজখবর নেওয়ার পাশা-পাশি ওদের পরিবারকে সহযোগিতা করেছেন।

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুল হাসান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। একটি বাস এই মোটরসাইকেলকে চাপা দিলে তিন আরোহীই গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে কর্তব্যরত চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনের অবস্থাও আশংকা জনক। নিহত ও আহতরা এই হাসপাতালে আছে। নিহত রুবেল এর সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন