মাকে পিটিয়ে হত্যা

মাকে পিটিয়ে হত্যা

গাইবান্ধা সদর উপজেলায় মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শাওন মিয়া (২৫) নামের এক নেশাগ্রস্ত যুবকের বিরুদ্ধে। এর আগে তার বাবাকে (পুলিশের অবসরপ্রাপ্ত সদস্য) নির্যাতনের পর হত্যাচেষ্টা করেন বলে অভিযোগ ওঠে।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান। তিনি জানান, সোমবার (১২ জুলাই) রাতে খাতিজা বেগমকে তার ছেলে শাওন পিটিয়ে আহত করেন। পরে খাতিজাকে হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত খাতিজা বেগম সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের থানসিংহপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (এএসআই) সাদেক আলীর স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. ফিরোজ কবীর ঢাকা টেপাস্টকে জানান, অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই সাদেক আলীর ছেলে শাওন মিয়া একজন নেশাগ্রস্ত যুবক। তিনি প্রায়ই নেশার টাকার জন্য মা-বাবাকে নির্যাতন করতেন।

তিনি আরও জানান, সোমবার রাতে সাদেক আলীর কাছে টাকা দাবি করেন শাওন। টাকা না দেওয়ায় সাদেককে মারপিট করেন শাওন। একপর্যায়ে হত্যার চেষ্টা চালালে প্রতিবেশীরা বাধা দেয়। রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত মাকে ঘুম থেকে তুলে টাকা চান। না পেয়ে লাথি মারেন।

এরপর প্রায় ঘণ্টাখানেক ধরে মায়ের বুকে উঠে এলোপাতাড়ি লাথি-ঘুষি মারতে থাকেন শাওন। এরপর বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। প্রতিবেশীরা শুনে রাত দুইটার দিকে খাতিজাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন মৃত্যু হয় তার।

ওসি মাহফুজুর রহমান জানান, খাতিজার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। এ ছাড়া পলাতক শাওনকে ধরতে অভিযান চলছে।

আপনি আরও পড়তে পারেন