মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহত

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় চীনা নাগরিক নিহত

মাদারীপুরের শিবচর হাইওয়েতে ড্রাম ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পদ্মা রেলওয়ে প্রজেক্টের সার্ভেয়ার সাইং (৩২) নামে এক চীনা নাগরিক নিহত হয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে প্রজেক্ট এরিয়াতে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সকাল সোয়া ১০টার দিকে পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাইংকে উদ্ধার করে নিয়ে আসা প্রজেক্টের দোভাষী রনি ঢাকা পোস্টকে বলেন, সকালে ভাঙ্গা অস্থায়ী ক্যাম্প থেকে মাদারীপুরের শিবচর আড়িয়াল খাঁ ব্রিজ সংলগ্ন পদ্মা রেলওয়ে প্রজেক্টে পিকআপে করে যাচ্ছিলেন সার্ভেয়ার সাইং। পরে শিবচর হাইওয়ে এলাকায় পৌঁছালে একটি ড্রাম ট্রাকের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাইং গুরুতর আহত হয়। পরে তারা আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসা মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, মাদারীপুরের শিবচর থেকে আহত অবস্থায় পদ্মা রেলওয়ে প্রজেক্টে কর্মরত এক চীনা নাগরিককে ঢাকা মেডিকেলে আনা হয়েছিল। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।

আপনি আরও পড়তে পারেন