‘মুজিব কোনো দলের পিতা নন, তিনি জাতির পিতা

‘মুজিব কোনো দলের পিতা নন, তিনি জাতির পিতা

Brand Bazaar

মুজিব কোনো দলের পিতা নন উল্লেখ করে সংসদ সদস্য মঈনউদ্দিন খান বাদল বলেছেন, ‘মুজিব জাতির পিতা। বাংলাদেশের উন্নয়নের পেছনে রয়েছে শেখ মুজিবুর রহমানের উপস্থিতি। তিনি নিজের প্রাণ বিসর্জন দিয়ে আমাদের জন্য স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছেন।’

সোমবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বোয়ালখালী উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

‘মুজিব কোনো দলের পিতা নন, তিনি জাতির পিতা

মঈনউদ্দিন খান বাদল বলেন, বাংলাদেশ নামের ভূখণ্ডের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ পৃথিবীতে বেঁচেছিলেন মাত্র ৫৫বছর। তার মধ্যে ২৩ বছর কেটেছে জেলে। বাকি জীবন উৎসর্গ করেছেন আমাদের জন্য, সমগ্র বাঙালির জন্য।

দুপুর দেড়টার দিকে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুবুল আলম।

13319705_887717598005898_3066462706435228240_n

উপ-সহকারী কৃষি কর্মকর্তা গৌতম চৌধুরী ও শিক্ষক ফারজানার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আতাউল হক, ভাইস চেয়ারম্যান মাওলানা ওবাইদুল হক হক্কানী, শাহিদা আকতার শেফু, উপজেলা আওয়ামী লীগের একাংশের সভাপতি মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এসএম সেলিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল, সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটি, উপজেলা জাসদ সভাপতি মনছফ আলী, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুহ আফরোজা সালমা।

সভা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন সাংসদ মঈন উদ্দিন খান বাদল।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment