মেলায় চাকরি প্রত্যাশীর জন্য ‘আইটি জব ফেয়ার’ কাল

মেলায় চাকরি প্রত্যাশীর জন্য ‘আইটি জব ফেয়ার’ কাল

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে দেশের তথ্যপ্রযুক্তি খাতের সবচেয়ে বড় প্রদর্শনী বেসিস সফটএক্সপো ২০১৮। আয়োজনের অংশ হিসেবে তথ্যপ্রযুক্তিতে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের চাকরির সুযোগ দিতে থাকছে ‘আইটি জব ফেয়ার’। প্রদর্শনীর শেষ দিন রবিবার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে এই ফেয়ার।
মেলায় চাকরি প্রত্যাশীর জন্য ‘আইটি জব ফেয়ার’ কালবেসিস স্টুডেন্টস ফোরামের সহযোগিতায় আয়োজিত এবারের আইটি জব ফেয়ারে দেশের তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষস্থানীয় বেশ কয়েকটি প্রতিষ্ঠান তাদের দক্ষ জনবল খুঁজে নিতে অংশগ্রহণ করছে।

আয়োজনে প্রোগ্রামিং, ডিজাইন, মার্কেটিং, বিজনেস ডেভেলপমেন্ট, অ্যাকাউন্টিংসহ বিভিন্ন পদের জন্য আগ্রহীরা সিভি জমা দেয়ার সুযোগ রয়েছে।

প্রদর্শনীর প্রথম দিন থেকেই মেলায় থাকা নির্ধারিত বক্সে সিভি জমা দিচ্ছেন চাকরি প্রত্যাশীরা। সমাপনী দিনে অনুষ্ঠিত আইটি জব ফেয়ারে সিভি জমাদানকারীরা ও সরাসরি উপস্থিত চাকরিপ্রার্থীরা অংশগ্রহণকারী কোম্পানিগুলোর সাথে সাক্ষাৎকার দিতে পারবেন।

এছাড়া আইটি জব ফেয়ারে শিক্ষার্থী, চাকরিপ্রত্যাশী ও চাকুরিজীবীদের উন্নত ক্যারিয়ার গাইডলাইন দিতে থাকবে বিশেষ সেমিনার। যেখানে অভিজ্ঞ বক্তারা তথ্যপ্রযুক্তি খাতে ক্যারিয়ার গড়তে করণীয় বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেবেন।

আগ্রহী যে কেউ অনুষ্ঠানস্থলে কিংবা অনলাইনের নিবন্ধন করে বিনামূল্যে আইটি জব ফেয়ারে অংশগ্রহণ করতে পারবেন। বেসিস সফটএক্সপোর ওয়েবসাইট (http://softexpo.com.bd/visitor/registration) ভিজিট করেও চাকরি প্রত্যাশীরা নিবন্ধন করতে পারবেন।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment