ম্যানসিটির টানা অষ্টাদশ জয়

কাল থেকে গাজীপুরে রোভার মুট

বুধবার রাতে নিউক্যাসেলের বিপক্ষে সেন্ট জেমস পার্কে ৭৮ শতাংশ বলের দখল ছিল ম্যানচেস্টার সিটির কাছে। অন টার্গেটে ম্যানসিটির খেলোয়াড়রা শট নিয়েছেন ২১টি! তার মধ্যে ৬টি ছিল গোল মুখে। এতগুলো আক্রমণের পরও মাত্র একটি গোল হয়েছে। ম্যাচের ৩১ মিনিটে রাহিম স্টার্লিং গোল করেছেন। তার গোলই ম্যাচের ভাগ্য বদলে দিয়েছে। স্কাই ব্লুজদের এনে দিয়েছে প্রিমিয়ার লিগে টানা অষ্টাদশ জয়। আর অ্যাওয়ে ম্যাচে টানা একাদশ জয়। এই জয়ের ফলে প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে গিয়েছে ম্যানসিটি।

২০ ম্যাচ থেকে ৫৮ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ম্যানসিটি। সমান ম্যাচ থেকে ম্যানইউর সংগ্রহ ৪৩ পয়েন্ট। ৪২ পয়েন্ট নিয়ে ম্যানইউর ঘাড়ে তপ্ত নিঃশ্বাস ছাড়ছে চেলসি।

বুধবার রাতে নিউক্যাসেলের মাঠ সেন্ট জেমস পার্কে এই ম্যাচ দেখতে ৫২ হাজার ৩১১ জন দর্শক হাজির হয়েছিলেন। অপরাজিত থাকার রেকর্ড গড়ে এগিয়ে যাওয়া ম্যানসিটির বিপক্ষে নিউক্যাসেল জিততে পারবে না সেটা আগেই জানত তারা। শুধু নিউক্যাসেল কেন? দুর্দান্ত ফর্মে থাকা ম্যানসিটিকে হারায় কে? সে কারণে শুরু থেকেই রক্ষণাত্মক খেলে রাফায়েল বেনিতেজের শিষ্যরা।

অবশ্য ম্যানসিটি একের পর এক আক্রমণ শানিয়েও জালের নাগাল পাচ্ছিল না। কিন্তু ম্যাচের ৩১ মিনিটে কেভিন ডি ব্রুইনি ডি বক্সের বেশ খানিকটা বাইরে থেকে লফলেট শটে বল বাড়িয়ে দেন ডি বক্সের মধ্যে থাকা রাহিম স্টার্লিংকে। উড়ে আসা বলে পা লাগিয়ে নিউক্যাসেলের গোলরক্ষক রবার্ট এলিয়টকে ফাঁকি দিয়ে জালে পাঠান স্টার্লিং। বাকি সময়ে আরো কিছু সুযোগ পেলেও সেগুলোকে গোলে পরিণত করতে পারেননি ম্যানসিটির খেলোয়াড়রা।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment