ময়মনসিংহের ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

ময়মনসিংহের ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

 

মোঃ সারোয়ার খান, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ভালুকা উপজেলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার সময় তাদের কাছ থেকে তিন লাখ তের হাজার সাতশ টাকা এবং এক লাখ টাকার একটি চেক পাওয়া যায়।

সোমবার (৯ নভেম্বর) দুপুরের দিকে বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন ভালুকা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আক্তারুজ্জামান।

এর আগে রবিবার (৮ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢালী বাড়ি মোড়ের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-শেরপুর জেলার নুরুল ইসলামের ছেলে মনিরুজ্জামান (৩৫) ও তার ছোট ভাই জুবাইদুল ইসলাম লাভলু (৩০)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে শেরপুর জেলা থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ঢালী বাড়ির মোড়ের এলাকায় আসলে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি অজ্ঞাত গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতে ওই পিকআপের সামনে থাকা তিনজনের মধ্যে দুইজন গুরুতর আহত হন। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মনিরুজ্জামান ও জুবাইদুল ইসলাম লাভলুকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা হাইওয়ে পুলিশের সহকারি উপ-পরিদর্শক আক্তারুজ্জামান বলেন, পিকআপটি জব্দের পর তল্লাশি করে মিষ্টির প্যাকেটে ভেতরে তিন লাখ তের হাজার সাতশ টাকা এবং এক লাখ টাকার একটি চেক পাওয়া যায়। যা লাশের সাথে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান এই কর্মকর্তা।

আপনি আরও পড়তে পারেন