রাণীনগরে অবৈধ স্থাপনা অপসারণ করতে সাবেক এমপি’র স্ত্রীকে নোটিশ

রাণীনগরে অবৈধ স্থাপনা অপসারণ করতে সাবেক এমপি’র স্ত্রীকে নোটিশ
নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর রাণীনগরে অবৈধভাবে নির্মান করা স্থাপনা অপসারন করতে সাবেক এমপি মরহুম ইসরাফিল আলমের পত্মী সুলতানা পারভিন বিউটিকে নোটিশ দেয়া হয়েছে। উপজেলার কাশিমপুর এলাকায় ভিপি সম্পত্তিতে নির্মিত উল্লেখ করে রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার(ভূমি) সুশান্ত কুমার মাহাতো এই নোটিশ প্রদান করেন।
সংশ্লিষ্ঠ সুত্রে জানা গেছে, নওগাঁ-৬,(রাণীনগর-আত্রাই) আসনের সাবেক এমপি মরহুম ইসরাফিল আলম কাশিমপুর মৌজায় বেশ কিছু জমির উপর “পল্লীশ্রী সমন্বিত কৃষি প্রদর্শনী খামার” নামে একটি খামার গড়ে তুলেন। ওই সময় খামার এলাকায় ভিপি রেকর্ডভুক্ত প্রায় ১০ বিঘা সম্পত্তি অবৈধভাবে দখলে নিয়ে বেশ কিছু স্থাপনা নির্মান করেন। ভিপি সম্পত্তি থেকে এসব স্থাপনা অপসারণ করতে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো গত ২৫ নভেম্বর এমপি’র পত্মী সুলতানা পারভিন বিউটিকে একটি নোটিশ প্রদান করেছেন।
এব্যাপারে সুলতানা পারভিন বিউটি ফোন রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
রাণীনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) সুশান্ত কুমার মাহাতো জানান, গড়ে তোলা অবৈধ স্থাপনা সাত কার্য দিবসের মধ্যে অপসারনের জন্য সুলতানা পারভিন বিউটিকে নোটিশ দেয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে অপসারণ না করলে বিধি মোতাবেক অবৈধ স্থাপনা উচ্ছেদসহ তার বিরুদ্ধে আইনগত ব্যস্থা নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন