রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন

 

রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে
উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম উত্তোলন করলেন মফিজ উদ্দিন প্রাং

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামী ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোমধ্যে নির্বাচন কমিশন তফশিল ঘোষণা করেছেন। আসন্ন উপ-নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র উত্তোলন ও জমাদান কার্যক্রম শুরু হয়েছে। উপজেলা জুড়ে চলছে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাঁপ ও প্রচার ও প্রচারনা। এরই ধারাবাহিকতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করেছেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং।

উল্লেখ্য রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন আনোয়ার হোসেন হেলাল। তিনি জাতীয় সংসদের নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হওয়ায় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলে পদটি শুন্য হয়। গত ১৭ অক্টোবর নওগাঁ-৬ আসনে জাতীয় সংসদ উপ-নির্বাচনে আনোয়ার হোসেন হেলাল এমপি নির্বাচিত হন।

চেয়ারম্যানের পদটি শুণ্য হওয়ার পর থেকেই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে নেতা-কর্মীদর সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন। আগামী ১৫ নভেম্বরের মধ্যে কমিশনের মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়ার ঘোষণা দেওয়াই সোমবার (৯ নভেম্বর) রাজধানীর ধানমন্ডি আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম উত্তোলন করেন মফিজ উদ্দিন প্রাং।

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং বলেন, আসন্ন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নিবার্চনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মাঝি হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী। আমি নিষ্ঠার সাথে দীর্ঘদিন ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি এবং দলীয় কর্মকান্ডের পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক উন্নয়নম‚লক কাজে অগ্রনী ভুমিকা রেখেছি। দলের কঠিন দুঃসময়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণে নিজেকে আত্মনিয়োগ করেছি।

তিনি আরো বলেন, এবার তৃণমূল নেতাকর্মীদের অনুরোধে নৌকার মাঝি হতে মাঠে নেমেছি। নৌকা পেলে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদি। আমি এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করতে চাই। দল আমাকে মনোনয়ন দিবেন বলে আশা করছি। তিনি ব্যাপক গণসংযোগ, পথসভা ও সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়ে নৌকায় ভোট চাচ্ছেন। ভোটারদের কাছে বঙ্গবন্ধুর আদর্শ ও বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য ও উন্নয়ন চিত্র তুলে ধরছেন।

আপনি আরও পড়তে পারেন