রাশমিকা এবার বাংলা সিনেমায়?

রাশমিকা এবার বাংলা সিনেমায়?

মিষ্টি হাসি আর অনিন্দ্য চেহারায় তিনি ভারতের জাতীয় ক্রাশ খ্যাতি পেয়েছেন। অভিনয়েও রয়েছে দারুণ দক্ষতা। তাইতো দক্ষিণী সিনেমার গণ্ডি পেরিয়ে তিনি বলিউডেও কাজ করছেন। নাম তার রাশমিকা মান্দানা।

জনপ্রিয় এই অভিনেত্রী এবার বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন- এমনই গুঞ্জন ছড়িয়েছে নেট দুনিয়ায়। আর সে গুঞ্জনের সূত্রটা এসেছে অভিনেত্রীর কাছ থেকেই।

ইনস্টাগ্রাম স্টোরিতে রাশমিকা একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা গেল শাড়ি পরা অবস্থায়। তার গলায় হার, মাথায় টিকলি আর চোখে-মুখে বাঙালিয়ানার ছাপ। ঠিক যেন বাঙালি কোনো বধূ। এই ছবির ক্যাপশনে রাশমিকা লিখেছেন, ‘এখন আমি সত্যি একটি বাঙালি চরিত্রে অভিনয় করতে চাই’।

ব্যাস, এরপর থেকেই চারদিকে হইচই পড়ে গেছে, রাশমিকা বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। যদিও তিনি এ ধরনের কোনো ইঙ্গিত দেননি। তবে ধারণা করা হচ্ছে, বাংলা সিনেমায় অভিনয়ের প্রস্তাব তিনি পেয়েছেন। হয়ত শিগগির নামও লিখিয়ে ফেলবেন।

রাশমিকা মূলত ভারতের দক্ষিণী সিনেমায় কাজ করেন। তবে কিছু দিন আগে তিনি নাম লিখিয়েছেন বলিউডে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া অমিতাভ বচ্চনের সঙ্গেও একটি সিনেমা করছেন সুদর্শনা এ অভিনেত্রী।

এদিকে মুক্তির প্রতীক্ষায় রয়েছে রাশমিকার বহুল আলোচিত একটি সিনেমা। যেটার নাম ‘পুষ্পা’। এতে তিনি অভিনয় করেছেন সাউথ সুপারস্টার আল্লু অর্জুনের সঙ্গে।

আপনি আরও পড়তে পারেন

Comments are closed.