‘রূপকথার মতো’ উপহার রাহুল-আথিয়ার বিয়েতে

‘রূপকথার মতো’ উপহার রাহুল-আথিয়ার বিয়েতে

বলিউড তারকা সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি এখন থেকে মিসেস কেএল রাহুল। ৪ বছর প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েছেন সুনীল শেট্টি কন্যা এবং ভারতীয় ক্রিকেট টিমের তারকা ব্যাটসম্যান কেএল রাহুল। ঘরোয়া এই বিয়ের অনুষ্ঠানের সাক্ষী ছিলেন এ জুটির কাছের বন্ধু ও পরিবার-আত্মীয়রা।

সোমবার সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়ি ‘জাহান’-এ বসেছিল বিয়ের আসর। রকমারি খাবার থেকে শুরু করে নানাবিধ উপহারের পসরা বসেছিল সেদিন। এমনকি বিয়ে উপলক্ষে ওদের পাওয়া উপহারের তালিকায় কোনোকিছুই যেন সাধারণ নয়। কারণ সেই তালিকায় যে রয়েছে বাড়ি থেকে কোটির টাকার গাড়ি। ঠিক যেন রুপকথার মতো!

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, বিয়ের উপহার হিসেবে মেয়ে আথিয়া ও রাহুলকে একটা বাড়ি উপহার দিয়েছেন সুনীল শেট্টি। মুম্বাইয়ের এই বিলাসবহুল বাড়ির দাম প্রায় ৫০ কোটি রুপি। বলিউডের ‘ভাইজান’ সালমান খানের কাছ থেকে প্রায় ২ কোটি টাকা দামের একটি অডি গাড়ি উপহার পেয়েছেন আথিয়া ও রাহুল। ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি প্রায় আড়াই কোটির একটি বিএমডব্লিউ উপহার দিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির তরফ থেকে একটি ৮০ লাখ টাকার কাওয়াসাকি নিন্‌জা বাইক উপহার পেয়েছেন কেএল রাহুল।

এছাড়াও সুনীল শেট্টির বন্ধু ও বলিউড অভিনেতার জ্যাকি শ্রফের কাছ থেকে একটি সুইস ঘড়ি উপহার পেয়েছেন আথিয়া। শোপার্ডের এই ঘড়ির মূল্য প্রায় ৩০ লাখ টাকা। অভিনেতা অর্জুন কাপুর আথিয়াকে দিয়েছেন প্রায় দেড় কোটি টাকা মূল্যের হিরার গয়না।

 

আপনি আরও পড়তে পারেন