রূপগঞ্জে কিশোরী উদ্ধার করে হাসপাতালে ভর্তি, ধারণা ধর্ষণ

রূপগঞ্জে কিশোরী উদ্ধার করে হাসপাতালে ভর্তি, ধারণা ধর্ষণ
রূপগঞ্জ প্রতিনিধি : রূপগঞ্জে এক কারখানা শ্রমিক কিশোরী(১৩)কে মাঝরাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে তাকে নারায়ণগঞ্জ জেনারেল ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়। ধারণা করা হচ্ছে ধর্ষণের শিকার হয়েছে।
বিগত ১১ সেপ্টেম্বর উপজেলার যাত্রামুড়া এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সোনারগাঁও উপজেলার বারগাঁও এলাকা থেকে এক ব্যাকিতে আটক করেছে।
আটককৃত ব্যাক্তির নাম মনির হোসেন (৫০)। সে সোনারগাঁও থানার বারগাঁও এলাকার আব্দুল মান্নানের ছেলে।
কারখানা শ্রমিকের বাবা মামলার এজাহার উল্লেখ করে জানান, তার মেয়ে যাত্রামুড়া এলাকায় স্থানীয় একটি স্পিনিং মিলে কাজ করেন। গত ১১ সেপ্টেম্বর রাত সাড়ে ১০ টার দিকে তার মেয়ে কারখানায় কাজ শেষে বাড়ি ফিরতে গাড়ির জন্য রাস্তায় অপেক্ষা করছিল। এসময় মনির হোসেন জোর করে তার মেয়েকে নেশাজাত দ্রব্য খাইয়ে অজ্ঞাত কোন এক স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে পরিবারের লোকজন খবর পেয়ে তার মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
এ ঘটনার তদন্ত অফিসার রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ  বলেন, ভুক্তভোগী মেয়েটি কিছু বলতে পারছে না। তাকে প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়, পরে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরন করা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা দেখে ঢাকা মেডিকেলে রেফার্ড করে। কিন্তু আমরা ভিকটিম থেকে এখনো কোন মৌখিক বক্তব্য নিতে পারি নাই।
তিনি আরও বলেন, আমরা আসামীকে আদালতে প্রেরন করেছি। বিজ্ঞ আদালত আসামীকে কারাগারে প্রেরন করেছে। বাকিটা তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনি আরও পড়তে পারেন