রূপগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

রূপগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

রূপগঞ্জ প্রতিনিধি ঃ

 

রূপগঞ্জে বাংলাদেশ এগ্রো ফুড কেম্পানির দেয়া মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে রূপগঞ্জ থানা পরিবেশক মালিক সমিতি। রবিবার (৪ ডিসেম্বর) সকাল দশটায় উপজেলার ভুলতা গাউছিয়া সিটি মার্কেট এলাকায় এ মানববন্ধন করেন।
জানা যায় বাংলাদেশ এগ্রো ফুড কোম্পানি দীর্ঘদিন যাবত রূপগঞ্জ থানা পরিবেশক মালিক সমিতির সদস্যের সঙ্গে প্রতারনা করে আসছে। এর প্রতিবাদ করায় ডিলার জুয়েল হোসেন, কোম্পানির টিএসএম এমদাদ ও এসআর মেহেদীকে আসামি করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন বাংলাদেশ এগ্রো ফুডের জিএম কামরুল।
ভোক্তভোগী ডিলার জুয়েল জানান,বাংলাদেশ এগ্রো ফুড কেম্পানির একটি পন্য নানান নামের সয়াবিন তৈল আনার জন্য অগ্রিম টাকা প্রদান করেন তিনি। তেল না দিয়ে বাংলাদেশ এগ্রো ফুডের মালিক নানাভাবে হুমকি ধামকি দিয়ে আসছে তাকে। পরবর্তীতে এ বিষয় ডিলার জুয়েলের পক্ষে কথা বলায় কোম্পানির টিএসএম ও এসআর তাদেরও আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।
মানববন্ধনে মিথ্যা মামলা প্রত্যাহার দাবী জানিয়ে বক্তব্য রাখেন রূপগঞ্জ থানা পরিবেশক মালিক সমিতির সভাপতি হাফেজ জাকারিয়া ও সাধারণ সম্পাদক আরিফ হোসেন।বক্তারা বলেন অবিলম্বে এ মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আরো কঠোর কর্মসূচী দেয়া হবে।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, মানববন্ধনের বিষয়ে আমার কিছু জানা নাই তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

আপনি আরও পড়তে পারেন