রোজ রোজ সেক্স করলে বুড়ি দেখাবে না

রোজ রোজ সেক্স করলে বুড়ি দেখাবে না

‘রোজ যৌন সঙ্গমে লিপ্ত হলে বয়স ৭ গুণ কম দেখায়’, দাবি ‘সেক্স গুরু’ উরফির

Urfi Javed sex life secrets bold actress says sexual intercourse makes  seven times younger

 রোজ রোজ সেক্স করলে বুড়ি দেখাবে না, প্রচলিত ভ্রান্ত ধারণা ভেঙে দিলেন উরফি। সেক্সুয়াল ইন্টারকোর্স আপনার বয়স কমিয়ে দেবে, জানালেন নায়িকা।

https://www.youtube.com/watch?v=u-Kp-TiKNag

বোল্ড ফ্যাশন সেন্সের জন্য সবসময়ই চর্চায় থাকেন উরফি জাভেদ। এর জেরে ট্রোলডও হতে হয় নায়িকাকে, কিন্তু উরফি থোড়াই কেয়ার করেন? সোশ্যাল মিডিয়ায় মনের কথা কোনওরকম কিন্তুবোধ না রেখেই সেরে ফেলেন উরফি। এবার সেক্স নিয়ে খুলমখুল্লা উরফি। ইনস্টাগ্রামে অনুরাগীদের যৌনতা নিয়ে টিপস দিলেন উরফি, পাশাপাশি সেক্স নিয়ে প্রচলতি ভ্রান্ত ধারণাও ভেঙে দেন তিনি।

ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করেন উরফি। সেখানে দেখা যাচ্ছে এক মহিলা বলছেন, নিয়মিত সেক্স করলে মেয়েদের বয়স্ক দেখায়। এই ধারণা সম্পূর্ণ ভুল জানিয়ে দেন উরফি। পাশাপাশি ‘সেক্স গুরু ’ উরফি জানান নিয়মিত সেক্স করবার সঙ্গে বয়সের কোনও সম্পর্ক নেই। পাশাপাশি সেক্স টিপসও শেয়ার করেন অভিনেত্রী।

সেক্স করলে বুড়ি লাগে মেয়েদের

উরফির শেয়ার কার ভিডিয়োয় মহিলাকে বলতে শোনা গেল, ‘সেক্সুয়াল এনার্জি খুব শক্তিশালী হয়। এর জন্যই দ্রুত বয়স বেড়ে যায় মেয়েদের। উরফি এই ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘এই মহিলা বলছেন সেক্স করলে আপনাকে বুড়ি লাগে। ইনি হোয়াটসঅ্যাপ ইউনিভার্সিটি থেকে পড়াশোনা করেছেন। আপনারা কি মনে করেন?

প্রতিবাদী উরফি

এরপর উরফি আরও একটি স্ক্রিনশট শেয়াক করেন। সেখানে স্পষ্টভাবে লেখা মনোবিদদের মতে,  নিয়মিত সেক্স করলে আপনার বয়সের তুলনায় সাত গুণ ছোট দেখায় আপনাকে। সেক্সয়ুলাল ইন্টারকোর্স করলে শরীর থেকে এন্ডোফ্রি নিঃসৃত হয়। যা আপনার ঘুম বাড়িয়ে দেয়, স্ট্রেস লেবেল কমে আসে। ফল স্বরূপ আপানাকে বয়সের চেয়ে ছোট দেখায়, আপনার স্কিন গ্লো করে।

 

 

আপনি আরও পড়তে পারেন