লক্ষ্মীপুরে সড়কে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

লক্ষ্মীপুরে সড়কে প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

লক্ষ্মীপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতা ও আটিয়াতলিতে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চরচামিতাতে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয়ের দুইজন ও আটিয়াতলিতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইকবাল পাটওয়ারী নামে অপর যুবকের মৃত্যু হয়। নিহতদের মরদের উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত ইকবাল কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের জাজিরা এলাকার বাসিন্দা।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী শাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫২৪৭৫) লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতাতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুজনের মধ্যে একজন ঘটনাস্থল নিহত ও অপরজনকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

অন্যদিকে একই সড়কের আটিয়াতলিতে অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতেই ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ইকবাল মারা যান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক ও হাইওয়ে পুলিশের ওসি যোবায়েরুল হক জানায়, আলাদা দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। নিহতদের পরিবার লোকজনের সঙ্গে কথা বলা হবে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন