লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু।

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে দু'জনের মৃত্যু।

সাধন রায় লালমনিরহাট প্রতিনিধি।


লালমনিরহাটের কালীগঞ্জে একই ট্রেনে কাটা পড়ে দু’জনের মৃত্যু হয়েছে। এতে মোটরসাইকেল আরোহী রাইসুল ইসলাম এবং এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি রয়েছে বলে জানা গেছে। 


শুক্রবার(৪ ডিসেম্বর) সকালে ও দুপুরে লালমনিরহাট বুড়িমারী রেলরুটের কালীগঞ্জ উপজেলার কাকিনা স্টেশন এলাকার বানীনগর ও শান্তিগঞ্জে এ দুর্ঘটনা ঘটে। 


নিহত মোটর সাইকেল আরহী রাইসুল ইসলাম(২৫) উপজেলার দলগ্রাম ইউনিয়নের সাদেক আলীর  ছেলে। তবে মানসিক ভারসাম্যহীন ব্যাক্তির পরিচয় পাওয়া যায়নি। 


স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারীগামি লোকাল ট্রেনটি সকালে কাকিনা স্টেশন অতিক্রম করে লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক ক্রসি করার সময় একজন মানসিক প্রতিবন্ধী পথচারী ট্রেনে কাটা পড়ে মারা যান। ওই ট্রেনটি লালমনিরহাট অভিমুখে ফেরার পথে একই এলাকার কাকিনা স্টেশন অতিক্রম করে বানীনগর শান্তিগঞ্জ বাজারের রেল ক্রসিং এ এক মোটরসাইকেল আরহীকে ধাক্কা দিলে ছিটকে ট্রেনের নিচে পড়ে মারা যান।


স্থানীয়রাদের দাবি , দীর্ঘ থেকে কাকিনা রেলক্রসিংয়ে গেটম্যান না থাকায় প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে পারাপার হতে  হয় এই ক্রসিংটি। এর আগেও এখানে দূর্ঘটনা ঘটেছে। দ্রুত এখানে গেটম্যান রাখার দাবিও করেন তারা।  
এবিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি লালমনিরহাট রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

আপনি আরও পড়তে পারেন