লায়ন বাবুলকে আওয়ামীলীগ থেকে অব্যাহিত

লায়ন বাবুলকে আওয়ামীলীগ থেকে অব্যাহিত
ইয়াকুব হোসেন সোনারগাঁও:
নারায়নগঞ্জের সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে বারদী ইউনিয়নের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল বেফাঁস বক্তব্য দেওয়ায় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য পদ থেকে তাকে সাময়িক অব্যাহতি দিয়েছে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ।
এছাড়াও স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম. এ. রাসেলের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।
বিবৃতিতে জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহিদ বাদল বলেন, বারদীর একটি ধর্মীয় অনুষ্ঠানে বারদী ইউনিয়নের নব-নির্বাচিত আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল (লায়ন বাবুল) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে যে বক্তব্য দিয়েছেন তা ক্ষমার অযোগ্য।
দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হয়ে লায়ন বাবুল দলীয় শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িয়ে পড়েছে। ঐ অশালীন বক্তব্যের কারণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সাময়িক অব্যহতি দেওয়া হয়েছে এবং স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগ বরাবর চিঠি দেওয়া হয়েছে।

আপনি আরও পড়তে পারেন