হস্তমৈথুন এর কারণে লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হলে কি করনীয় এর সমাধান

হস্তমৈথুন এর কারণে লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হলে কি করনীয় এর সমাধান

হস্তমৈথুন এর কারণে লিঙ্গের আগা মোটা গোড়া চিকন হলে কি করনীয় , এটা কোন রোগ না। এটার লিঙ্গের স্বাভাবিক গঠন। তাই চিন্সোতার কোনো প্রয়োজন নেই। একটি মানুষের লিঙ্গের আকার তার স্বাস্থ্য, বংশগতি, জাতি ইত্যাদি বিষয়ের উপরে নির্ভর করে। যৌন মিলনে লিঙ্গের মোটা বা চিকন কোন প্রভাব ফেলে না।

 

https://agamirsomoy.com/gree-ac-price-list-2023/238174

একজন স্বাস্থ্যবান পুরুষ হলেই যে তার লিঙ্গ স্বাস্থ্যবান এ কথা কিন্তু বলা যাবে না। শুধু লম্বা দেহি ও শক্তি থাকলেই যে তার যৌন শক্তি ও লিঙ্গের সাইজ যে তার দেহের মতই এটা কিন্তু ঠিক নয়। অনেক পুরুষ আছেন যাদের দেহের সাথে লিঙ্গের কোনও সামঞ্জস্যতা নেইস্ত্রী কে পূর্ণ তৃপ্তি দিতে পারছেন না এমন স্বামী লুকিয়ে লুকিয়ে মনের জ্বালা কে কবর দিচ্ছেন।

 

 

এমনও কোনও কোনও স্ত্রী আছেন যারা দেহের তৃপ্তি পাওয়ার জন্য অন্য পুরুষের সাথে সময় কাটান। ফলাফল সন্দেহ, অতঃপর বিবাহ বিচ্ছেদ। আবার অনেকে বিয়ে করতেই ভয় পাচ্ছেন। অনেকে আবার সমাধান খুঁজেছেন পাগলের মত। কি করলে আমার লিঙ্গ একটু বড় হবে

 

 

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন সমস্যা
অনেকে এই সমস্যা গুলো নিয়ে প্রশ্ন করে থাকেন মেইল বক্সে। সমাধান দেবার চেষ্টা করলাম। লজ্জা করে পোস্ট টা এরিয়ে গেলেই মিস। এই বিষয়ে আজকের লিখাই শেষ লিখা!
#. প্রশ্নঃ লিঙ্গের আগা মোটা গোড়া চিকন, কি করি?
উত্তরঃ এটা কোন রোগ না। এটার লিঙ্গের স্বাভাবিক গঠন…সো নো টেনশন।
একটি মানুষের লিঙ্গের আকার তার স্বাস্থ্য, বংশগতি, জাতি ইত্যাদি বিষয়ের উপরে নির্ভর করে। এটা নিয়ে অধিক চিন্তা করারও কোন দরকার নেই। যৌন মিলনে লিঙ্গের মোটা বা চিকন কোন প্রভাব ফেলে না।
#. প্রশ্নঃ হস্তমৈথুনের কারনে কি কোনসমস্যা হয় ?
উত্তরঃ হস্তমৈথুন একটি স্বাভাবিক ক্রিয়া। জীবনের কোন না কোন সময় অনেকেই তা করে রাখে। বর্তমান বিজ্ঞানিরা হস্তমৈথুনে সমস্যা নেই বললেও এর অনেক ক্ষতিকারক নজীর রয়েছে। এর বিশেষ ক্ষতিকারক দিক মানসিক ভাবে হয়। এবং তা ধিরে ধিরে। সিগারেট খেলেই যেমন ক্যান্সার হয়ে মারা যায় না, ঠিক তেমন। তাই মনে রাখতে হবে, অতিরিক্ত কোন কিছু ভালনা। আর সাথে এটাও মনে রাখতে হবে, ইসলামে হস্তমৈথুন সম্পূর্ণ হারাম।
#. প্রশ্নঃ স্বপ্নদোষ হছে, কি করবো ?
উত্তরঃ “স্বপ্নদোষ” এই নামটাই ভুল।স্বপ্নে তো কোন দোষ হচ্ছে না,তাহলে আমরা কেন এটাকে স্বপ্নদোষ বলছি ? এটা একটা স্বাভাবিক প্রক্রিয়া।মেয়েদের মাসিক যেমন স্বাভাবিক, ছেলেদের স্বপ্নদোষ তেমন স্বাভাবিক। মাসে ১৫ বারের বেশি হলে চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।
স্বপ্নদোষ শরীরের পক্ষে ভালো ও মন্দ দিকসমূহ
#. প্রশ্নঃ লিঙ্গ বড় করার কোন মালিশ, ওষুধ, ক্রিম, মেশিন কি আছে?
উত্তর: নাই … নাই…নাই , বাজারে যত মালিশ, ওষুধ, ক্রিম, মেশিন আছে সব ভুয়া। এরসাথে বিজ্ঞানের কোন সম্পর্ক নাই।
লিঙ্গের আকার কি পরিবর্তন করা যায় ?
#. প্রশ্নঃ যৌন শক্তি বাড়াবো কিভাবে?
উত্তরঃ ভালো খাবার দাবার থেকেই মানুষ যৌন শক্তি পেয়ে থাকে। এবং গবেষকরা দেখেছেন দুধ ও ডিম এ ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখে। এ ছাড়াও পেঁয়াজ, রসুন, আদা, মধু, খাজুর ইত্যাদি ভালো কাজ করে।
#. প্রশ্নঃ গার্লফ্রেন্ডের হাত ধরলে কিংবা বেশী আবেগি হয়ে গেলে, কিংবা ফোনালাপ হলে লিঙ্গ দিয়ে পাতলা তরল পদার্থ বের হয়। কেন?
উত্তরঃ যদি এমনি হয়, তাহলে ভাববেন আপনি সুস্থই আছেন। কেননা এটা স্বাভাবিক একটা ব্যাপার। ভয় পাবার কিছু নাই।
#. প্রশ্নঃ আমার বীর্য পাতলা ,আমি কি বাবা হতে পারবো?
উত্তরঃ বীর্য পাতলার সাথে বাবা হওয়ার কোন সম্পর্ক নাই। বীর্যের মধ্যে শুক্রের পরিমান ও গুনগত মানের উপর নির্ভর করে আপনি বাবা হতে পারবেন কিনা। “বীর্য পাতলা” এটা কোন রোগ না। এর সাথে যৌন দুর্বলতারও কোন সম্পর্ক নাই।
যৌন মিলন আনেক্ষণ ধরেই হতে হবে এমন কোন নিয়ম নেই। যথেষ্ট পুরমান ফোর প্লে বা পূর্ব উত্তেজনার মাধ্যমে এক বা দুই মিনিটের মধ্যেই সঙ্গীনি কে পরিপূর্ন তৃপ্তি দিয়া সম্ভব। আর এ ক্ষেত্রে লিঙ্গের আকার কোন ফ্যাক্ট নয়।
আপনারা আমাদের পোস্ট দেখতে পান কিনা জানিনা। যদি দেখতে পান তাহলে লাইক, কমেন্ট বা শেয়ার করে আলামাত রেখে যাইয়েন! আপনাদের সুখী জীবনই আমাদের কাম্য।
যৌন আনন্দ লাভের আগেই বীর্য বের হয়ে যাওয়া সমস্যার সমাধান কি?
Tags: ছেলেদের স্বপ্নদোষ, বিবাহ বিচ্ছেদ, বীর্য পাতলা, মেয়েদের মাসিক, যৌন তৃপ্তি, লিঙ্গ বড়, লিঙ্গের আকার, লিঙ্গের আগা মোটা গোড়া চিক
https://www.youtube.com/watch?v=8hH1gl2In-o&t=6s

আপনি আরও পড়তে পারেন