শরীয়তপুরে আগুনে পুড়ে দুজনের মৃত্যু

শরীয়তপুর সদর উপজেলার একটি বাজারে ভয়াবহ আগুনে পুড়ে দুজন মারা গেছেন। পুড়ে গেছে ১০-১৫টি ব্যবসা প্রতিষ্ঠানও। গতকাল বৃহস্পতিবার গভীর রাতের আগুনে দোকানে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মারা যান পলাশ ও বিশ্বজিত নামের দুজন কর্মচারী।

পলাশ বাড়ৈ (২৫) মাদারীপুরের রাজৈর উপজেলার কমলাপুর গ্রামের রূপচাঁদ বাড়ৈর ছেলে। আর বিশ্বজিৎ সরকার (২০) একই গ্রামের রবীন্দ্রনাথ সরকারের ছেলে। তাঁদের মরদেহ শরীয়তপুর জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, পলাশ ১০ বছর ধরে মিষ্টির দোকানটিতে কাজ করতেন। আর বিশ্বজিৎ পড়াশোনার ফাঁকে ফাঁকে কাজ করতেন।

আগুন লাগার পর শুক্রবার ভোররাত পৌনে চারটার দিকে শরীয়তপুর জেলা শহর, মাদারীপুর, ডামুড্যা ও গোসাইরহাট ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। সোয়া তিন ঘণ্টার চেষ্টায় সকাল সাতটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। আগুন লাগার কারণ বলতে পারেনি ফায়ার সার্ভিস। বাজারের ব্যবসায়ীদের ধারণা, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে। এতে ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে তাঁদের দাবি। ব্যবসাপ্রতিষ্ঠানের বাইরে বাজার লাগোয়া তিনজনের বসতবাড়ি পুড়ে গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহাবুর রহমান শেখ দুজনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত দুজনের পরিবার ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তা দেওয়া হবে।

 

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment