শহীদ আফ্রিদির ব্যাটিং তাণ্ডব (ভিডিওসহ)

শহীদ আফ্রিদির ব্যাটিং তাণ্ডব (ভিডিওসহ)

শ্রীলংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) রীতিমতো ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন শহীদ আফ্রিদি। গল গ্ল্যাডিয়েটর্সের ব্যাটিং বিপর্যয়ের দিনে বিধ্বংসী ইনিংস খেলেছেন অধিনায়ক আফ্রিদি।

শুক্রবার হাম্বানটোটার মাহিন্দ্র রাজাপাকশে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এলপিএলের দ্বিতীয় ম্যাচে জাফনা স্ট্যালিয়নসের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন শহীদ আফ্রিদি।

আগে ব্যাটিংয়ে নেমে দলীয় ২৪ রানে ফেরেন চাঁদউইক ওয়ালটন (৪)। তিনে ব্যাটিংয়ে নামা আজম খানের সঙ্গে ৩৪ রানের জুটি গড়েন অন্য ওপেনার ধানুস্কা গুনাথিলাকা। সাজঘরে ফেরার আগে ৩০ বলে ৭টি চারের সাহায্যে ৩৮ রান করেন তিনি। ১৮ বলে ২০ রান করে আউট হন আজম খান। ২০ বলে ২১ রান করে ফেরেন ভানুকা রাজাপাকশে। 

১৩.৩ ওভারে ৯৩ রানে ৫ উইকেট পতনের পর দলের হাল ধরেন আফ্রিদি। শিহান জয়সুরিয়াকে সঙ্গে নিয়ে ষষ্ঠ উইকেটে গড়েন ৬২ রানের জুটি। এই জুটিতে শহীদ আফ্রিদি একাই সংগ্রহ করেন ২৩ বলে ৬টি ছক্কা আর তিনটি চারের সাহায্যে ৫৮ রান। ডুয়ান ওলিভিয়ারের করা ১৮তম ওভারের প্রথম পাঁচ বলে ৪টি ছক্কা হাঁকান আফ্রিদি। শেষ বলে আউট হয়ে ফেরেন তিনি।

সংক্ষিপ্ত স্কোর
গল গ্ল্যাডিয়েটরস: ২০ ওভারে ১৭৫/৮ (শহীদ আফ্রিদি ৫৮, গুনাথিলাকা ৩৮, ভানুকা রাজাপাকশে ২১, আজম খান ২০, শিহান জয়সুরিয়া ১৭)।

https://www.youtube.com/watch?v=M9Fsc1DY1os&feature=emb_logo


 

আপনি আরও পড়তে পারেন