শাকিবের সিনেমায় এন্ট্রি নিয়েই যে ষড়যন্ত্র করলেন মিশা!

শাকিবের সিনেমায় এন্ট্রি নিয়েই যে ষড়যন্ত্র করলেন মিশা!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক-ভিলেন জুটি শাকিব খান ও মিশা সওদাগর। তারা বহু সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন। সেই ধারাবাহিকতায় আবারও আসছেন বড় পর্দায়। এবারের সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’। এটি নির্মাণ করছেন তপু খান।

বুধবার (২২ সেপ্টেম্বর) এফডিসিতে শুরু হয়েছে সিনেমাটির শেষ লটের শুটিং। চলবে টানা পাঁচ দিন। এদিন সকাল থেকেই এফডিসির ১ নম্বর ফ্লোরে সাজানো হয় সেট। কল টাইম অনুযায়ী দুপুরের আগেই সেটে হাজির হন মিশা সওদাগর।

মেঘলা আকাশে বৃষ্টি আসার অপেক্ষা। এমন আবহাওয়ায় সেটের ভেতর বিরাজ করছে ঝলমলে আলো, সজ্জিত আসবাব। নিজের মেকআপ ও লুক ঠিক করে ক্যামেরার সামনে আসেন মিশা। তার পরনে পাঞ্জাবী আর পায়জামা। চোখে গোলাকৃতির চশমা আর মুখে ভ্যান ডাইকি স্টাইলের দাঁড়ি।

দৃশ্যের পেছনের গল্প ছিল এমন- মিশার ভাই এক ব্যক্তিকে খুন করে। তবে ষড়যন্ত্রের মাধ্যমে খুনের দায় অন্য এক নিরীহ ব্যক্তির ওপর চাপিয়ে দেন মিশা। এমন ঘটনার প্রেক্ষিতে চলে সংলাপ বিনিময়।

জানা গেছে, শাকিব খান সেটে আসবেন বিকালের দিকে। অংশ নেবেন দিনের দ্বিতীয় শিফটের শুটিংয়ে। তার সঙ্গে মিশারও বেশ কিছু দৃশ্য রয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) এই সিনেমায় মিশা মিশা চুক্তিবদ্ধ হয়েছেন। বিষয়টি নিয়ে নির্মাতা তপু খান বলেন, ‘আসলে শুটিং বেশিরভাগই শেষ। কেবল ভিলেনের অংশটা বাকি ছিল। এই শুটিংটা হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু করোনার ভ্যাকসিনের জন্য মিশা ভাই আমেরিকায় গিয়েছিলেন। এ কারণে তখন শুটিংটা করা হয়নি। এখন তিনি ভ্যাকসিন নিয়ে দেশে দ্রুত এসেছেন মূলত আমাদের সিনেমাটির কাজ শেষ করার জন্যই।’

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমায় শাকিবের বিপরীতে আছেন বুবলী। এছাড়াও অভিনয় করেছেন ফাখরুল বাশার, মিলি বাশার, সিয়াম নাসির প্রমুখ।

আপনি আরও পড়তে পারেন