শাহরুখের বাড়ির সামনে পরিচালকের কাণ্ড ভাইরাল

শাহরুখের বাড়ির সামনে পরিচালকের কাণ্ড ভাইরাল

বলিউডের বাদশাহ হিসেবে খ্যাত শাহরুখ খান। তার বাড়ি মান্নাতের সামনে ভক্তদের ভিড় নতুন কোনো বিষয় নয়। কিন্তু এবার সেই ভিড়ে রয়েছেন এমন একজন তরুণ, যিনি বাকিদের থেকে একেবারেই আলাদা। তার উদ্দেশ্য শাহরুখকে এক পলক দেখা কিংবা অটোগ্রাফ নয়, বরং নিজের নতুন সিনেমায় শাহরুখকে সই করানো! তরুণ পরিচালকের এমন কাণ্ড এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বেঙ্গালুরুর ওই তরুণের নাম জয়ন্ত সিগে। বেশ কিছুদিন ধরে তিনি দাঁড়িয়ে থাকছেন শাহরুখের বাংলোর বাইরে। গত ৩১ ডিসেম্বর থেকে টুইটারে নিজের এই অনড় অবস্থানের কথা জানাতে শুরু করেন তিনি। আর তারপর থেকেই এ ঘটনা ভাইরাল।

এমন আজব খেয়াল প্রসঙ্গে জয়ন্ত বলেন, গত আগস্টে এক সাক্ষাৎকার পড়ে জানতে পারি ‘জিরো’ সিনেমার পর থেকে আর কোনো সিনেমায় সাইন করেননি শাহরুখ। তখনই মাথায় আসে, যদি আমার সিনেমায় কাজ করেন। রাতারাতি একটা মুভি পোস্টার বানিয়ে সেটা টুইট করি শাহরুখকে ট্যাগ করে।

স্বাভাবিকভাবেই কিং খান সেই টুইটের কোনো উত্তর দেননি। কিন্তু ততদিনে মাথার মধ্যে খেয়ালের পোকা নড়েচড়ে বসতে শুরু করেছে জয়ন্তর। এরপর ডিসেম্বরে সোজা প্লেনে করে মুম্বাই হাজির হয়ে যান তিনি। আর তারপর থেকে শুরু হয় ‘মান্নাতে’র বাইরে নিয়মিত হাজিরা দেওয়া। এ প্রসঙ্গে জয়ন্ত বলেন, আমার মনে হয়েছিল, জিরো সিনেমায় শাহরুখ যেমনটি করেছিলেন, তেমনই কিছু করা দরকার। 

এই তরুণ পরিচালক আরো জানান, তিনি জানেন শাহরুখ খুবই ব্যস্ত, হয়তো বাড়িতে সব সময় থাকেনও না। তাই নিজের উপস্থিতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বলিউড বাদশাহের কাছে পৌঁছে দিতে চাইছেন তিনি। সকলকে তার পোস্ট শেয়ার করার অনুরোধ জানিয়েছেন। 
তাঁর কথায় সাড়া দিয়ে অনেকেই তেমনটা করতে শুরুও করেছেন। এমনকি, এরই মধ্যে তারও ফ্যান হতে শুরু করেছেন নেটিজেনরা! একজন যেমন কমেন্ট করেছেন, ‘আপনার সিনেমাটা দেখব। শাহরুখ খান থাকবেন বলে নয়। আপনার ধৈর্যের প্রতি শ্রদ্ধা জানাতে।’ শেষ খবর পর্যন্ত এখনও কিং খানের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি।

আপনি আরও পড়তে পারেন