শেখ হাসিনার কর্মী ছিলাম, কর্মী হিসেবেই কাজ করবো: সম্রাট

শেখ হাসিনার কর্মী ছিলাম, কর্মী হিসেবেই কাজ করবো: সম্রাট

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট বলেছেন,আমরা সবসময় রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কর্মী ছিলাম, কর্মী হিসেবেই কাজ করে যাবো। আজ শুক্রবার (২৬ আগস্ট) বিকেল ৪টার দিকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে এসে তিনি এ কথা বলেন। এ সময় তার সঙ্গে অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। তারা স্লোগান দিয়ে সম্রাটের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

 

এর আগে আজ  দুপুরে জামিনে কারামুক্ত হয়ে হাসপাতাল ছাড়েন সম্রাট। হাসপাতাল থেকে বের হয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে ধানমন্ডি ৩২ নম্বরে আসেন তিনি।বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের কার্ডিওলজিস্ট বিভাগের সহযোগী অধ্যাপক ও ইউনিট প্রধান ডা. মো. রসুল আমিন (শিপন) বলেন, গতকালই (বৃহস্পতিবার) তাকে আমরা হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়েছি। তবে তিনি আজ দুপুরে হাসপাতাল ছেড়েছেন।

এসময়  সম্রাটের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে ডা. রসুল আমিন বলেন, তিনি এখনো পুরোপুরি সুস্থ নন। এত দিন আমাদের এখানে তার চিকিৎসা চলছিল। তার (সম্রাট) হার্টসহ বেশ কিছু জটিলতা আছে। হার্টের কিছু চিকিৎসা বিএসএমএমইউতে সম্ভব নয়।এখন যেহেতু তিনি জামিনে মুক্তি পেয়েছেন, তাই তিনি এখন নিজেই সিদ্ধান্ত নেবেন কোথায় চিকিৎসা করাবেন। তবে আমরা তাকে পরামর্শ দিয়েছি যেন চিকিৎসাটা চালিয়ে যান। কারণ তার উন্নত চিকিৎসা প্রয়োজন। এর আগে গত ২৩ আগস্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। এরপর অসুস্থতা জনিত কারণে আরও দুদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলন তিনি।

আপনি আরও পড়তে পারেন