সংসার ভাঙছে বিদ্যার?

বয়স কিংবা অতিরিক্ত ওজন, কোনো কিছু নিয়েই কখনো খুব বেশি মাথা ঘামাননি। তার পরও বিভিন্ন সময়ে তাকে নিয়ে বিটাউনে হয়েছে একাধিক সমালোচনা। তিনি আর কেউ নন, ‌‌‘ডার্টি পিকচার’ খ্যাত অভিনেত্রী বিদ্যা বালান। এবার এই অভিনেত্রীকে নিয়ে গুঞ্জন উঠেছে, স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে নাকি বিদ্যার সংসার ভেঙ্গে যাচ্ছে?

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বিদ্যা বালান গতকাল মঙ্গলবারই ৪০ বছরে পা দিয়েছেন। এই দিনেই অভিনেত্রীর জীবনের বিতর্কিত বিষয়গুলো সামনে এসেছে। এক নজরে দেখে নিন সেগুলো-

সিদ্ধার্থ রয় কাপুরের সঙ্গে নাকি বিদ্যা বালানের বিচ্ছেদ হয়ে যাবে। সিদ্ধার্থের সঙ্গে বিয়ের পর একাধিক সময় এই গুঞ্জন শুরু হয়ে যায়। বিদ্যাকে বিয়ের পরও নাকি অন্য নারীর সঙ্গে সম্পর্কে জড়ান সিদ্ধার্থ। আর তার জেরেই বলিউড অভিনেত্রীর সঙ্গে তার বিয়ে ভাঙতে বসেছে বলে শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুই সঠিক হয়নি।

‘ডার্টি পিকচারের’ সময় অতিরিক্ত ১২ কিলো ওজন বাড়াতে হয় বিদ্যা বালানকে। এর পর ‘তুম্হারি সুলু’-তেও বিদ্যার ওজন নিয়ে সমালোচনা শুরু হয়। কিন্তু ওজনকে কখনোই অতিরিক্ত গুরুত্ব দেননি এই অভিনেত্রী।

বিদ্যা বালানের যেকোনো সিনেমা মুক্তি পাওয়ার আগে থেকেই তার অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর ছড়ায়। কিন্তু প্রত্যেকবারই সেটা মিথ্যে হয়ে যায়। ‘এনটিআর’-এর বায়পিকে অভিনয়ের সময়ও তার অন্যথা হয়নি এবার।

বিদ্যা বালানের ‘ফ্যাশন সেন্স’ অত্যন্ত খারাপ বলে বিভিন্ন সময়ে দাবি করা হয়েছে। এজন্য প্রায়ই তার বিরুদ্ধে নানা কথা উঠে।

এ ছাড়া ‘ডার্টি পিকচারে’ যেভাবে সিল্ক স্মিতাকে দেখানো হয় বিদ্যা বালানের মাধ্যমে, তার বিরুদ্ধে প্রতিবাদ করেই অন্ধ্র প্রদেশ হাইকোর্টে যান স্মিতার দাদা। শুধু তাই নয়, গোটা দাক্ষিণাত্য জুড়েও ‘ডার্টি পিকচারের’ বিরুদ্ধে প্রচার শুরু করেন বেশ কিছু সামাজিক কর্মী। আর সেখানেই উঠে আসে বিদ্যা বালানের নাম।

‘পরিনিতা’-র শুটিংয়ের সময় সাইফ আলী খানের সঙ্গে বিদ্যা বালানের সম্পর্ক গড়ে ওঠে বলে শোনা যায়।  আসলে আদতে এর কোনো সত্যতা নেই।

কারিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নাকি বিদ্যা বালানের সঙ্গে সম্পর্কে জড়ান শহীদ কাপুর। ‘কামিনে’-র শুটিংয়ের সময় বিদ্যার কাঁধে মাথা রেখে শহীদ কারিনার দুঃখ ভোলার চেষ্টা করেন বলে খবর। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment