সন্তানদের তালাবদ্ধ করে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে গণধর্ষণ

সন্তানদের তালাবদ্ধ করে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে গণধর্ষণ

বান্দরবানের লামায় দুই শিশু সন্তানকে ঘরে তালাবদ্ধ করে আটকে রেখে প্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২২ ডিসেম্বর) রাতে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের বৈদ্যভিটা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ভুক্তভোগী নারী তার দুই শিশু সন্তানকে নিয়ে নিজ বাড়িতে একা থাকতেন। বুধবার রাত আনুমানিক ২টার দিকে শৌচাগারে যাওয়ার জন্য ঘর থেকে বের হন ওই নারী। সেসময় আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার মুখ চেপে ধরে এবং তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে ওই নারীকে সারা রাত গণধর্ষণ ও তাকে মারধর করা হয়। ধর্ষণের পর দুর্বৃত্তরা বাড়ির আলমিরা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নেয় বলে অভিযোগ গৃহবধূর।

Carrier ac

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে প্রতিবেশী এক নারী ওই বাড়িতে পানি আনতে গেলে ঘরের জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখেন। তিনি এগিয়ে গেলে প্রবাসীর স্ত্রীকে বাড়ির পেছনে হাত-পা বাঁধা অবস্থায় দেখতে পান। পরে জানাজানি হলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে স্থানীয়দের সহায়তায় ওই নারীকে উদ্ধার করে।

লামা থানার উপ-পরিদর্শক (এসআই) মোল্লা রমিজ জাহান জুম্মা জানান, ভিকটিমকে মেডিক্যাল পরীক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে পাঠানো হয়েছে।

একই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, ঘটনাটির তদন্ত চলছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতিও চলছে।

আপনি আরও পড়তে পারেন