সন্ধ্যায় হোটেলে ওঠেন, সকালেই কক্ষে মিলল মরদেহ

সন্ধ্যায় হোটেলে ওঠেন, সকালেই কক্ষে মিলল মরদেহ

বরিশাল নগরীর একটি আবাসিক হোটেল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ। 

রোববার (২১ মার্চ) বিকেল ৪টার দিকে নগরীর দক্ষিণ সদর রোডের হোটেল এরিনার ষষ্ঠ তলার ৬০৮ নম্বর কক্ষ থেকে মিলন হালদার (২৮) নামে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার হয়। 

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে ওই হোটেলের ৬০৮ নম্বর কক্ষে ওঠেন মিলন। রোববার সকাল ৮টার দিকে হোটেল বয় জাহিদ কক্ষে নাস্তা দিতে গেলে কক্ষ খোলেনি তিনি। দুপুর পর্যন্ত একাধিকবার এভাবে চেস্টা করার পর হোটেল বয় বিষয়টি হোটেল কর্তৃপক্ষকে জানায়। এরপর হোটেল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে মিলনের মরদেহ উদ্ধার করে। 

এ সময় মিলনের নিথর দেহ খাটের উপর পড়ে ছিল। তার বাম হাতে ক্যানোলা পরানো ছিল। এছাড়া ওই কক্ষ থেকে নেশা জাতীয় কয়েকটি ইনজেকশনের ভায়াল উদ্ধার করে পুলিশ। তার শরীরের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য তার মরদেহ শের-ই বাংলা মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

তার স্বজনরা জানান, কি কারণে এবং কেন সে ওই হোটেলে উঠেছিল তা তাদের জনা নেই। বিষয়টি হত্যা না আত্মহত্যা সে বিষয়েও স্বজনরা স্পষ্ট কোনো ধারণা দিতে পারেনি। 

এদিকে পুলিশ জানায়, ময়নাতদন্ত শেষে পাওয়া তথ্য অনুসারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

মিলন বাকেরগঞ্জ উপজেলা সদরের জাহানার ক্লিনিকের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত। তার বাড়ি একই উপজেলার ফরিদপুর ইউনিয়নের ভাতশালা গ্রামে। সে ৪ ভাই-বোনের মধ্যে সবার ছোট। 

বিএমপি কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

আপনি আরও পড়তে পারেন