সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে: এমপি হেলাল

সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে: এমপি হেলাল

বিকাশ চন্দ্র প্রামানিক, নিজস্ব প্রতিনিধি:

 

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল বলেছেন, সমাজ থেকে অনিয়ম দুর করে দেশকে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে সাংবাদিকদের কাছে তথ্য এড়িয়ে যাওয়া বা সাংবাদিকদের তথ্য প্রদানে অসহযোগিতা করার কোনো অবকাশ নেই। কারণ সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। ২১ জানুয়ারী শনিবার আত্রাই প্রেস ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় ও বেøজার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন

এমপি হেলাল বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে সাংবাদিকদের ভূমিকা অতুলনীয়। এসময় তিনি সাধারণ জনগণ যাতে অপসাংবাদিকতার স্বীকার না হয়, সেদিকে লক্ষ্য রেখে সাংবাদিকদের কাজ করে যাওয়ার আহবান জানান।

আত্রাই প্রেস ক্লাবের সভাপতি তপন কুমার সরকার এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামালের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহসভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, ওসি তদন্ত লুৎফর রহমান, সাংবাদিক রুহুল আমীন, আব্দুর রহমান রিজভি, আল আমিন মিলন, নাজমুল হোসেন সেন্টু, সোহেল রানা, নাজমুল হক নাহিদ, এমরান মাহমুদ প্রত্যয়, আব্দুল মান্নান, সাবেদ আলী, ফিরোজ হোসেন, হারুন অর রশিদ, খালেকুজ্জামান, খালেদ বিন ফিরোজ, খালেক হোসেন প্রমুখ।

 

আপনি আরও পড়তে পারেন