সান্তাহারে পাথরবাহী ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রোগ্রাম অফিসার নিহত

সান্তাহারে পাথরবাহী ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে প্রোগ্রাম অফিসার নিহত
বিকাশ চন্দ্র প্রাং, নওগাঁ প্রতিনিধি:
বগুড়ার সান্তাহারে পাথরবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী মোঃ মিরাজুল ইসলাম (৪৫) নিহত হয়েছেন। এঘটনায় তার এক হাত বিচ্ছিন্ন হয়ে যায়। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ২০জানুয়ারী সকাল ১০টায় আদমদীঘি উপজেলার সান্তাহার ছাতনী ঢেকরা মোড় নামক স্থানে। নিহত মিরাজুল ইসলাম পাবনা জেলার বেড়া উপজেলার খাকছারা গ্রামের মতিবর রহমানের ছেলে এবং গ্রামীণ ব্যাংক এনজিওর নওগাঁ সদরের প্রোগ্রাম অফিসার।
জানা যায়, নিহত মিরাজুল এদিন সকালে অফিসের কাজে যাচ্ছিলেন। সান্তাহার ইউনিয়নের ছাতনী ঢেকরা মোড় নামক স্থানে পৌঁছলে পাথরবাহী একটি ট্রাকের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার একটি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে সকাল ১০ টায় মারা যায়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছে।
আদমদীঘি থানার এসএই কাওছার জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে এসেছি। ট্রাক ও মটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে। তবে ট্রাকের ড্রাইভার বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি। তারা ঘটনার পর পালিয়ে গেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনি আরও পড়তে পারেন